• বিনোদন

এবার টিভিতে আর দেখা যাবে না ‘কফি উইথ করণ’ 

  • বিনোদন
  • ০৪ জুলাই, ২০২২ ১০:৫২:২৮

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ ‘কফি উইথ করণ’ নিয়ে নানাভাবে বিতর্ক তৈরি হয়। তারপরও এ অনুষ্ঠান ঘিরে মানুষের আগ্রহের কমতি নেই। গসিপ নির্ভর এ অনুষ্ঠানের সপ্তম সিজন আসছে এবার। ৭ জুলাই থেকে এই শো শুধুমাত্র ডিজনি+ হটস্টারে দেখা যাবে। এবার টিভিতে এই শো সম্প্রচারিত হবে না। 

সম্প্রতি সামনে এসেছে শোয়ের ট্রেলার। যেখানে দেখা মিলেছে বহু জনপ্রিয় তারকার। যাদের মধ্যে রণবীর সিং এবং সারা আলি খানের মন্তব্য নিয়ে ইতোমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে।    

ট্রেলারে দেখা যায় সারাকে করণ প্রশ্ন করছেন কোনো একটা কারণ বলুন যে কারণে আপনার প্রাক্তনকে আপনি প্রাক্তন করে দিয়েছেন? উত্তরে সারা বলেন, কারণ ও আরও অনেকেরই প্রাক্তন। বলেই হেসে ফেলেন সারা। সাইফ কন্যার এই মন্তব্যে অনেকের প্রশ্ন তাঁর এই ইঙ্গিত কি কার্তিক আরিয়ানের দিকে? শোনা যায় কার্তিকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন সারা।  

এই শোতে রণবীর সিং-এর সঙ্গে জুটি বেঁধে আসবেন আলিয়া ভাটও। অনিল কাপুরের সঙ্গে জুটি বেঁধে আসবেন বরুণ ধাওয়ান। অনন্যা পাণ্ডে আসছেন বিজয় দেবরকোন্ডার সঙ্গে জুটি বেঁধে। এখানেই শেষ নয় বলিউড সুপারস্টার অক্ষয় কুমার জুটি বেঁধেছেন সামান্তা রুথ প্রভুর সঙ্গে। এছাড়াও থাকছেন শাহিদ কাপুর, কিয়ারা আদবানি এবং জাহ্নবী কাপুররা। ট্রেলারে শোনা গেছে অক্ষয়ের বেফাঁস মন্তব্য, তিনি নাকি ফিলারস ব্যবহার করা পছন্দ করেন না। তারপরই বলেন, তিনি আসলে ফিল্টারস বলতে চেয়েছিলেন। আবার সামান্থা রুথ প্রভু এসে বিয়ে ভাঙার জন্য করণকেই দায়ী করে বসেন। অনন্যা পাণ্ডে বলেন, বলিউডে গুঞ্জন তাঁকে অভিনয়ে ঢোকানোর জন্য বাবা চাঙ্কি পাণ্ডে টাকা ঢেলেছেন। অথচ বাবা কোনও কিছুর জন্য টাকা দিতে পছন্দই করেন না।

তবে এবার আর দেখা যাবে না রণবীর কাপুরকে। তিনি এই শোয়ে আসার প্রস্তাব খারিজ করে দিয়েছেন। 

মন্তব্য ( ০)





  • company_logo