• শিশু সংবাদ

মায়ের শিলের আঘাতে প্রাণ গেলো মেয়ের

  • শিশু সংবাদ
  • ০৩ জুলাই, ২০২২ ১৭:২১:৩০

প্রতীকী ছবি

মোঃ ইমরান মাহমুদ, জামালপুর প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়িতে মায়ের শিলের আঘাতে সাত বছরের এক কন্যাশিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় মা বেদেনা বেগমকে গ্রেপ্তার করেছে সরিষাবাড়ি থানা পুলিশ। রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ভাটারা ইউনিয়নের কুটুরিয়া গ্রামে এই ঘটনা ঘটে। 

সরিষাবাড়ী থানার ওসি আব্দুল মজিদ জানান, সকালে ২৪ বছর বয়সী মা বেদেনা বেগম মেয়ে মোহনাকে নিজ ঘরে ডেকে নিয়ে যান। পরে হাতে থাকা শিল দিয়ে মোহনার মাথায় সজোরে আঘাত করেন তিনি। এতে ঘটনাস্থলেই মোহনার মৃত্যু হয়। এ ঘটনার পর প্রতিবেশীদের ডেকে কীভাবে মেয়েকে হত্যা করেছেন তার বর্ণনা দেন বেদেনা। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে তারা মোহনার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। 

সরিষাবাড়ি থানার এসআই মোর্শেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে ঘটনাস্থল থেকেই বেদেনাকে গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বেদেনা মানসিক ভারসাম্যহীন। তাকে আদালতে পাঠানো প্রস্তুতি চলছে। বেদেনার স্বামী মোহম্মদ আলী সৌদি আরব প্রবাসী। আর মেয়ে মোহনা চন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছিলো।

মন্তব্য ( ০)





  • company_logo