• বিনোদন

গিনেস বুকে নাম লিখিয়েছে দক্ষিণী সিনেমা

  • বিনোদন
  • ০২ জুলাই, ২০২২ ২৩:১৩:৪৩

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রির জয়জয়কার যেনো থামছেই না। পূর্ণদৈর্ঘ্য সিনেমা কিংবা স্বল্পদৈর্ঘ্য সবখানেই সাফল্য আসছে।

সম্প্রতি তেলেগু সিনেমা ইন্ডাস্ট্রির একটি স্বল্পদৈর্ঘ্য সিনেমা নাম লিখিয়েছে ‍‍`গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে‍‍`।  ‘মনসানমহা’ নামের স্বল্পদৈর্ঘ্য সিনেমাটি সবচেয়ে বেশি সংখ্যক পুরষ্কার জিতে এই রেকর্ডস অর্জন করেছে। এই রেকর্ডস বুকের তথ্য অনুযায়ী পুরো বিশ্বে সর্বোচ্চ ৫১৩টি পুরস্কার জিতেছে সিনেমাটি।

ভারতীয় এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পরিচালক এ চলচ্চিত্র নিয়ে তার পরিকল্পনার কথা বলেন। তিনি বলেন, “এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘মনসানমহা’-কে ফিচার ফিল্মে পরিণত করার পরিকল্পনা করছেন। তবে এটি আরও বড় পরিসরে তৈরি করা হবে।”

অন্যদিকে অবাক করা বিষয় হলো, মাত্র পাঁচ দিনে চলচ্চিত্রটির শুটিং সম্পন্ন করা হয়। আর এর বাজেট ছিল মাত্র সাড়ে চার লাখ টাকা। পরিচালক দীপক টুইটারে গিনেস সার্টিফিকেটসহ একটি ছবি শেয়ার করেছেন। সেখানে পুষ্পা পরিচালক সুকুমার, আদিভি সেশসহ অনেক তারকা এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র এবং এর কলাকুশলীদের প্রশংসা করেছেন।

চলচ্চিত্রটির প্রধান চরিত্র যুবকটি তিন ভিন্ন নারীর সঙ্গে তার সম্পর্কের কথা বর্ণনা করে। তার জীবনের মেয়েরা তিনটি ভিন্ন ঋতু বর্ষা, শীত, বসন্তের সঙ্গে সাদৃশ্যপূর্ণ। এতে বিরাজ অশ্বিন, দৃষ্টি চন্দ্র, ভালি রাঘবেন্দ্র, পৃথ্বী শর্মা, সত্য ভার্মা, দীপক বর্মাসহ আরও অনেকে অভিনয় করেছেন। তেলেগু ভাষার চলচ্চিত্রটি তামিল, মালয়ালাম, হিন্দি ও কন্নড় ভাষায়ও ডাবিং করা হয়।

শিল্পা গাজ্জালার প্রযোজনায় দীপক রেড্ডির পরিচালনায় নির্মিত হয় ১৬ মিনিটের এই রোমান্টিক কমেডি চলচ্চিত্র ‘মনসানমহা’।

মন্তব্য ( ০)





  • company_logo