• সমগ্র বাংলা

ফটিকছড়িতে গোসল করতে নেমে কিশোর নিখোঁজ

  • সমগ্র বাংলা
  • ০১ জুলাই, ২০২২ ২২:০১:০০

ছবিঃ সিএনআই

জিপন উদ্দিন,চট্টগ্রামঃ চট্টগ্রাম ফটিকছড়ির ধুরুং খালে গোসল করতে নেমে মো. কাউসার (১৪) নামের এক পানির নিচে তলিয়ে গেছে। এখনো ওই কিশোরকে খোঁযে পাওয়া যায়নি। ফায়ার সার্ভিস, ডুবুরি দল ও থানা পুলিশের সদস্যরা উদ্ধারকাজ চালিয়ে যাচ্ছে।

শুক্রবার (১ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা সদর বিবিরহাটস্থ ধুরুং ব্রিজের পূর্ব প্বার্শ্বে এ ঘটনাটি ঘটে।

নিখোঁজ কিশোর ফটিকছড়ি পৌরসভার ৮নং ওয়ার্ডস্থ সিরাজ মিস্ত্রি বাড়ির আব্দুল খালেকের ছেলে। সে ফটিকছড়ি সিনিয়র মাদ্রাসার ৭ম শ্রেণির শিক্ষার্থী।

জানা যায়, দুপুর ১২টার দিকে ৪জন কিশোর খালে গোসল করতে নামে। এরমধ্য থেকে কাউসার নামের যুবকটি পানির গভীরে চলে গেলে আর উঠতে পারেনি।

ডুবে যাওয়া কিশোরের সাথে থাকা সমবয়সী মো. আব্দুল বলেন, আমরা ৪জন ১২টার দিকে খালে গোসল করতে নামি। একসময় কাউসার খালের মাঝে চলে যায়। আমরা যখন দেখছি ও ডুবে যাচ্ছে অনেক চেষ্টা করেছি তাকে বাঁচাতে, কিন্তু পারিনি!

এ ব্যাপারে স্থানীয় আলম নামের এক ব্যক্তি বলেন, প্রতি বছর এমন ঘটনা ঘটে। গতবছরও ঘটেছে।  যে সময় পানিতে ডুবে যায় ঠিক একই সময়ে তাদের মৃতদেহ খোঁযে পাওয়া পায়। তার এবং স্থানীয়দের ধারণা জ্বিনেরা এমন প্রাণ নিয়ে নেয়।

অভিযানে নেতৃত্ব দেয়া ফায়ার সার্ভিস কর্মকর্তা কামাল উদ্দিন জানান, খবর পেয়ে ১টার দিকে আমরা ঘটনাস্থলে আসি। আমাদের ডুবুরি না থাকায় চট্টগ্রাম থেকে একটি ৪সদস্যের ডুবুরি দল নিয়ে আসি। তারা উদ্ধারকাজ চালিয়ে যাচ্ছে।

মন্তব্য ( ০)





  • company_logo