• সমগ্র বাংলা

বগুড়ায় বাঙালি নদীতে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

  • সমগ্র বাংলা
  • ২৮ জুন, ২০২২ ২১:৩২:৩৭

ছবিঃ সিএনআই

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুরে নিখোঁজের একদিন পর এসএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার বাঙালি নদীর নয়াপাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।নিহত স্কুল ছাত্র খানপুর ইউনিয়নের বরইতলী চৌধুরী পাড়া এলাকার এরশাদ হোসেনের ছেলে আসিফ ইকবাল (১৫)। সে সুঘলি উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

আসিফের দাদা তোজাম চৌধুরী জানান, সোমবার বিকেলে আসিফ ছাগল চড়াতে নদীর পাড়ে যায়।  সন্ধ্যার দিকে ছাগল দঁড়ি ছিড়ে বাড়ি ফিরলেও আসিফকে পাওয়া যাচ্ছিলোনা। তারা পরিবারের সদস্যরা রাত পর্যন্ত স্থানীয়দের নিয়ে আশেপাশে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পায়নি। রাতেই তাদের সন্দেহ হয় আসিফ নদীতে ডুবেই নিখোঁজ হয়েছে। এজন্য শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্তৃপক্ষতে খবর দেওয়া হয়। 

মঙ্গলবার সকালে ফায়ার সার্ভিসের ডুবুরিরা রাজশাহী থেকে আসে। তারা নয়াপাড়া থেকে ৪ কিলোমিটার দূরে ভেসে থাকা অবস্থায় আসিফের লাশ উদ্ধার করে।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সাব-স্টেশন অফিসার সিদ্দিকুর রহমান জানান, স্কুল ছাত্র আসিফের লাশ নদী থেকে উদ্ধার করা হয়েছে। রাজশাহী থেকে আসা তাদের ডুবুরিরা লাশটি উদ্ধার করে।
এ প্রসঙ্গে শেরপুর থানা পুলিশের ওসি শহীদুল ইসলাম জানান, ঘটনাস্থলে তৎক্ষনাৎ পুলিশ পাঠানো হয়েছিল। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo