• বিনোদন

জিয়াউল হক পলাশের সঙ্গে জুটি বাঁধলেন সাদিয়া আয়মান

  • বিনোদন
  • ২৭ জুন, ২০২২ ০১:৪৫:১৮

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্ক: বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ এবার জুটি বাঁধলেন নবাগত অভিনেত্রী সাদিয়া আয়মানের সঙ্গে। ‘মিস্টার হিলার’ নামের একটি টেলিমেডিসিন অ্যাপের জন্য নির্মিতব্য বিজ্ঞাপন চিত্রের শ্যুটিংয়ে দেখা গেছে তাদের। বিজ্ঞাপনটির প্রযোজক, পরিচালক হিসেবে কাজ করছেন তরুণ নির্মাতা সিজু খান এবং আকাশ হক। চিত্রগ্রাহক হিসেবে ছিলেন গোলাম মাওলা নবীর।

কাজটি নিয়ে জিয়াউল হক পলাশ জানান, একটা নতুন কোম্পানি। নতুন কন্টেন্ট। দুজন ফ্রেশ ডিরেক্টর। যাদের মধ্যে অসম্ভব রকমের ডেডিকেশন দেখেছি এই কাজে। পুরনো মানুষ বলতে কেবল নবীর ভাই ছিলো। সবকিছু মিলিয়ে শ্যুটিংয়ে এক্সপেরিয়েন্সটা আমার কাছে খুবই দারুণ ছিলো। সাদিয়ার সাঙ্গেও এটা আমার প্রথম কাজ। দারুণ পারফর্ম করেছে সে। দিনশেষে আসলে স্যাটিসফিকেশন নিয়ে বাড়ি ফেরাটাই সবচেয়ে বড় কথা।

কাজের অভিজ্ঞতা নিয়ে সাদিয়া আয়মান জানান, পলাশ ভাইয়ার সঙ্গে এই প্রথম কাজ হলো আমার। তার সঙ্গে কাজ করতে পেরে অসম্ভব রকম কম্ফোর্ট পেয়েছি।সেই সঙ্গে সিজু ভাই আর আকাশ ভাইয়ের প্রথম ডিরেকশনের কাজটা করতে পেরেও ভালো লাগছে।

বিজ্ঞাপন চিত্রের কন্টেন্টটির প্রযোজক এবং পরিচালক সিজু খান জানান, গত ২১শে জুন ঢাকা শহরেই শেষ হয়েছে ওভিসিটির শ্যুটিং পর্বের কাজ। ভিন্নধর্মী একটি গল্পের মাধ্যমে জিয়াউল হক পলাশ এবং সাদিয়া আয়মানকে একটু আলাদা চরিত্রে উপস্থাপন করতে চেয়েছি আমরা। কমার্শিয়াল মার্কেটের জন্য এটা হবে আমার প্রথম কাজ। এখনো আমি সহকারী পরিচালক হিসেবে কাজ করছি ছবিয়ালে, পাশাপাশি ফ্রিল্যান্সার নির্মাতা হিসেবেও কিছু কাজ করছি।

এই ওভিসি কন্টেন্টটির এডিট, কালারের কাজ করছেন প্রখ্যাত এডিটর ও কালারিস্ট রাশেদুজ্জামান সোহাগ, সাউন্ড ডিপার্টমেন্টের প্রধান হিসেবে কাজ করছেন জাতীয় পুরষ্কার প্রাপ্ত সাউন্ড ডিজাইনার রিপন নাথ। এছাড়া মিউজিক এবং গ্র‍্যাফিক্সের ডিপার্টমেন্টেও দেশসেরা শিল্পীরা কাজ করবেন আমাদের সঙ্গে। ওভিসি কন্টেন্টটি মুক্তির সম্ভাব্য তারিখের বিষয়ে আকাশ হক বলেন, আগস্ট মাসের শুরুতে মুক্তি পেতে পারে। আশা করছি সব শ্রেনীর দর্শকদেরই ভালো লাগবে আমাদের কাজ।

মন্তব্য ( ০)





  • company_logo