• প্রশাসন
  • লিড নিউজ

নানা আয়োজনে পদ্মা সেতু উদ্বোধনের আনন্দ উদযাপন করলো বগুড়া জেলা পুলিশ

  • প্রশাসন
  • লিড নিউজ
  • ২৫ জুন, ২০২২ ২৩:২৬:২৫

ছবিঃ সিএনআই

সঞ্জু রায়,বগুড়া: নানা আয়োজনে উৎসবমুখর ভাবে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের দিনটিকে উদযাপন করেছে বগুড়া জেলা পুলিশ। শনিবার ২৫ জুন স্মরণীয় এই দিনকে ঘিরে সকাল ৯টায় জেলার সকল থানায় সকল পুলিশ সদস্যদের প্রাণবন্ত অংশগ্রহণে আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়।

দিনটিতে দুপুরে বগুড়া পুলিশ লাইন্স অডিটোরিয়ামে বিশাল এক কর্তনের মাধ্যমে আনন্দ উদযাপন করা হয়। প্রধান অতিথি হিসেবে কেকটি কর্তন করেন জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবত্তীর্ বিপিএম। কেক কর্তন পরবর্তী অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, পদ্মা সেতু বাংলাদেশে শুধু একটি স্থাপনা বা সেতু নয় এটি বাংলাদেশের আত্মমর্যাদা ও সক্ষমতার প্রতীক। সারাদেশের মতো বগুড়াতেও সকল শ্রেণী পেশার মানুষ এই দিনটিকে ঘিরে উৎসবে মেতে উঠেছে। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে এই অর্জন আগামীতে সকলকে সক্ষম ও আত্মনির্ভরশীল হতে অনুপ্রেরণা যোগাবে।

তিনি বলেন, পদ্মা সেতুর এই উদ্বোধনী আমেজকে আরো আনন্দঘন করতে বগুড়া জেলা পুলিশ নানা আয়োজন করেছে যাতে পুলিশ সদস্যরা অংশগ্রহণ করেছে প্রাণবন্তভাবে। জেলার সকল থানাতে আলোকসজ্জা করা হয়েছে ও করা হয়েছে সকল সদস্যদের জন্যে খাবারের ব্যবস্থা যাতে দিনটি জেলা পুলিশের কাছে উৎসবের দিনে পরিণত হয়েছে। এছাড়াও দিনটিতে পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীদের জন্যেও করা হয়েছিল নানা আয়োজন। ‘স্বপ্নের পদ্মা সেতু’ দেয়ালিকা প্রকাশসহ নাচ, গান ও দেশের প্রতি সকলের নিবেদনের মাধ্যমে বর্তমান প্রজন্মের কাছেও এই দিনটির মাহাত্ম পৌঁছানোর প্রয়াস করেছে জেলা পুলিশ পরিবার।

বগুড়া জেলা পুলিশের কেক কর্তন ও বর্ণাঢ্য নানা আয়োজনে আরও উপস্থিত ছিলেন সিআইডি বগুড়ার পুলিশ সুপার কাউসার মোহাম্মদ শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার যথাক্রমে আলী হায়দার চৌধুরী (প্রশাসন ও অর্থ), আব্দুর রশিদ (ক্রাইম অ্যান্ড অপস্), মোতাহার হোসেন (ডিএসবি), শরাফত ইসলাম (সদর সার্কেল), হেলেনা আকতার (সদর), পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু প্রমুখ।

 

মন্তব্য ( ০)





  • company_logo