• খেলাধুলা

ওয়েস্ট ইন্ডিজের পথে রিয়াদসহ ৫ ক্রিকেটার

  • খেলাধুলা
  • ২৪ জুন, ২০২২ ১৫:১৯:৪৯

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ ওয়েস্ট ইন্ডিজ সফরের টেস্ট সিরিজ চলছে। সেইন্ট লুসিয়ায় আজ থেকে শুরু হবে দ্বিতীয় টেস্ট। সামনে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজে খেলার জন্য মাহমুদউল্লাহ রিয়াদসহ বাংলাদেশ দলের পাঁচ ক্রিকেটার ক্যারাবিয়ান দ্বীপপুঞ্জের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছে। তাদেরকে বহনকারী বিমানটি প্রথমে সিলেট হয়ে যুক্তরাজ্য, এরপর যাবে ওয়েস্ট ইন্ডিজে।

শুক্রবার (২৪ জুন) সকাল ৮টায় রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওনা হয়েছেন। তারা হলেন- মাহমুদুউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ ও মুনিম শাহরিয়ার। আর রাত ৭টা ৪০ মিনিটে ডানহাতি পেসার তাসকিন আহমেদ দলের সঙ্গে যুক্ত হতে দেশ ছাড়বেন।

ক্যারিবীয়দের বিপক্ষে পূর্নাঙ্গ সিরিজ খেলবে টাইগাররা। যার মধ্যে ২ টেস্টের পর সমান ৩ ম্যাচের টি-টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজ খেলবে তামিম-সাকিবরা। আগামী ২ জূলাই শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। এরপর যথাক্রমে ৩ জুলাই এবং ৭ জুলাই হবে বাকিগুলো। প্রথম দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ডমিনিকায় এবং শেষটি গায়ানায়।

টি-টোয়েন্টি সিরিজ শেষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজে লড়বে দুই দল। তিনটি ম্যাচই অনুষ্ঠিত হবে গায়ানায় এবং সিরিজটি শুরু হবে ১০ জুলাই। বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ১৩ ও ১৬ জুলাই।

 

মন্তব্য ( ০)





  • company_logo