• সমগ্র বাংলা

চাটমোহরে আ.লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন 

  • সমগ্র বাংলা
  • ২৩ জুন, ২০২২ ১৮:৩৬:২৬

ছবিঃ সিএনআই

তোফাজ্জল হোসেন বাবু, পাবনাঃ পাবনার চাটমোহরে বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে। দিনব্যাপী অনুষ্ঠানমালায় ছিল আলোজসজ্জা, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, আনন্দ র‌্যালী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগি সংগঠণের নেতৃবৃন্দ। এরপর চাটমোহর সরকারি কলেজ মাঠ থেকে বের হয় আনন্দ র‌্যালী। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কলেজ মাঠে গিয়ে শেষ হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিকের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য দেন, আওয়ামী লীগ নেতা খন্দকার মাহবুব এলাহী বিশু, খন্দকার বজলুল করিম খাকছার, ইউপি চেয়ারম্যান আজাহার আলী, মোঃ মকবুল হোসেন, রাশেদুল ইসলাম বকুল, নুরুজ্জামান নুরু, নুরজাহান বেগম মুক্তি, মোঃ শাহ আলম, সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান খোকন, সাবেক চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম, সাবেক চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম, সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সাবেক চেয়ারম্যান সরদার আজিজুল হক, শাহ আলম প্রাং, কৃষকলীগের আহ্বায়ক আঃ মমিন, যুবলীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের আঃ মান্নান মাস্টার, ছাত্রলীগের সভাপতি হুমায়ুন কবির খান, সাধারণ সম্পাদক মেহেদী হাসান হিমু প্রমূখ। দোয়া পরিচালনা করেন মওলানা মোঃ আঃ লতিফ। শেষে ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

 

মন্তব্য ( ০)





  • company_logo