• সমগ্র বাংলা

দিনাজপুরে পৃথক দুর্ঘটনায় ইজিবাইক চালকসহ ২ জন নিহত

  • সমগ্র বাংলা
  • ২৩ জুন, ২০২২ ১৮:১৭:২৬

প্রতীকী ছবি

সালাউদ্দিন আহমেদ, দিনাজপুরঃ দিনাজপুরে  পিকআপের ধাক্কায় ইজিবাইক চালক এবং চলন্ত ট্রেন থেকে ছিটকে পড়ে ১৩ বছর বয়সি অজ্ঞাত পরিচয় কিশোর নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার পৃথক স্হানে ওই দুর্ঘটনা ঘটেছে।

দিনাজপুরের রংপুর পঞ্চগড় মহাসড়কের জেলা সদরের নশিপুর জামতলিতে পিকআপ এবং মিনিবাসের মাঝে পড়ে ইজিবাইক চালক পিকআপের চাকায় পৃষ্ট হয়ে নিহত হয়েছে। আজ বিকাল ৩টার দিকে ওই দুর্ঘটনা ঘটে।

নিহত চালকের নাম জীবন চন্দ্র রায় । তিনি বিরল উপজেলার আজিমপুর ইউনিয়নের সিংগইল গ্রামের শুকুমার চন্দ্র রায়ের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শহর থেকে জামতলিতে যাত্রী নামিয়ে ফিরে আসার সময় হঠাৎ করে ইউটার্ণ নেন ইজিবাইক চালক। এসময়  মিনিবাস এবং পিকআপের মাঝে পড়ে ধাক্কা খায় ইজিবাইকটি। এতে রাস্তায় ছিটকে পড়ে পিকআপের চাকায় পৃষ্ট হয়ে দুর্ঘটনাস্হলে নিহত হয়েছে ইজিবাইক চালক জীবন চন্দ্র রায়। পিকআপটি আটক করেছে স্হানীয়রা।

ফারার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মেহফুজ রহমান তানজিল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে ইজিবাইক চালকের লাশ উদ্ধার করে হাইওয়ে থানা পুলিশের কাছে তুলে দিয়েছেন তারা।

এর আগে সকাল ৯ টার দিকে দিনাজপুরের পাবর্তীপুরের মন্মথপুর স্টেশনের কাছে ঢাকা গামী দোলন চাঁপা এক্সপ্রেস ট্রেন থেকে ছিটকে পড়ে অজ্ঞাত পরিচয় ১৩ বছর বয়সি একজন কিশোর নিহত হয়েছে। 

রেলওয়ে থানার ইনচার্জ এরশাদুল হক জানান, পঞ্চগড় থেকে ছেড়ে আসা দোলনচাঁপা ট্রেনটি মন্মথপুর পৌছালে চলন্ত ট্রেন থেকে নিচে ছিটকে পড়ে দুর্ঘটনাস্হলে অজ্ঞাত পরিচয় কিশোর নিহত হয়েছে। বিকাল সাড়ে ৪ টা পর্যন্ত তার দাবিদার পাননি তারা। লাশ ময়না তদন্ত শেষে পরিচয় নিশ্চিত হতে তিনদিন পর্যন্ত লাশ সংরক্ষন করবেন তারা। 

মন্তব্য ( ০)





  • company_logo