• খেলাধুলা

মেসি-ফ্যাব্রিগাসদের ছুটি কাটাতে সপ্তাহে খরচ ৩ কোটি টাকা

  • খেলাধুলা
  • ২৩ জুন, ২০২২ ১১:৩৩:২৭

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্কঃ ছোটবেলা থেকেই বন্ধু তারা। বার্সেলোনার বয়সভিত্তিক দলগুলোতে একসঙ্গে বেড়ে ওঠেছেন লিওনেল মেসি ও সেস্ক ফ্যাব্রিগাস। পরে খেলেছেন কাতালান ক্লাবটির জার্সি গায়ে। কয়েকদিন আগেই মৌসুম শেষ হয়েছে, ফুটবলাররা এখন ছুটি কাটাচ্ছেন নিজের মতো করে।  মেসি ও ফ্যাব্রিগাস নিজেদের ছুটিটা কাটাচ্ছেন একই সঙ্গে। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে স্ত্রীদের সঙ্গে তাদের ছবির দেখা মিলছে প্রতিনিয়ত। কিন্তু কেমন খরচ হচ্ছে মেসি-ফ্যাব্রিগাসদের ছুটি কাটাতে? সেটা শুনলে আপনার চোখ কপালে ওঠে যেতে পারে! 

সপ্তাহে প্রায় ৩ কোটি টাকা খরচ করে স্পেনের ইবিজাতে ছুটি কাটাচ্ছেন তারা। ভিলা দে সা ফেরাদুরায় এত খরচ করে কেন থাকছেন মেসি-ফ্যাব্রিগাস? গ্রীষ্মের ছুটি কাটানোর জন্য এর চেয়ে ভালো জায়গা যে খুব কমই আছে! 

বিশেষ এই রিসোর্টে মোট ৬টি রুম আছে। একটি জিমনেসিয়ামের পাশাপাশি আছে ২০ মিটার দৈর্ঘ্যের একটি সুইমিং পুল। অতিথির সেবায় থাকবেন ২২জন কর্মী। এছাড়া এই ভিলার তিনদিকেই সমুদ্র।  

এখানে বসেই উপভোগ করা যাবে সমুদ্রের অসাধারণ রূপ। সমুদ্রের রূপ আরও ভালোভাবে দেখতে সর্বাধুনিক সুবিধাসহ সংবলিত ইয়ট আছে সেখানে। ২৫ মিটারের সেই সব ইয়টে আটজন অতিথি এক সঙ্গে সমুদ্রে ভ্রমণ করতে পারবেন। এটার জন্য অবশ্য আলাদা করে ১০ হাজার ইউরো খরচ করতে হবে অতিথিদের।  

মন্তব্য ( ০)





  • company_logo