• বিনোদন

ত্রাণ নিয়ে সুনামগঞ্জে গেল ‘অমানুষ’ টিম

  • বিনোদন
  • ২২ জুন, ২০২২ ২৩:২৯:৫২

ফাইল ছবি

বিনোদন ডেস্কঃ সিলেট-সুনামগঞ্জে চলছে ভয়াবহ বন্য। সেখানকার মানুষের জনজীবন দূর্বিষহ হয়ে পড়েছে। প্রয়োজন পড়ছে নানা সাহায্যের। সেই সাহায্যের ডাকে সাড়া দিচ্ছে বিভিন্ন সংগঠন থেকে শুরু করে বিভিন্ন পর্যায়ের মানুষ।

এই ধারাবাহিকতায় বন্যার্তদের সাহাযার্থে এগিয়ে এসেছে সম্প্রতি মুক্তি পাওয়া ‘অমানুষ’ সিনেমার টিম।

অমানুষ সিনেমার অভিনেত্রী নবাগত নায়িকা শারমিন মজুমদার সংবাদ প্রকাশকে জানান, তারা বন্যার্ত মানুষের কষ্ট একটু হলেও কমানোর চেষ্টা করে যাচ্ছেন।

তিনি বলেন, ‘‘আমরা শহরে বসে টেলিভিশনে যেমন দেখি তার চেয়ে এখানকার পরিবেশ আরো ভয়াবহ। যারা সামনে এসে দেখে গেছেন তারাই বুঝতে পারছেন কতটা কষ্টে আছে এই অঞ্চলের মানুষ। প্রত্যন্ত এলাকায় ত্রাণ পৌঁছানো বেশ চ্যলেঞ্জিং। তবুও আমরা (অমানুষ সিনেমার টিম) চেষ্টা চালিয়ে যাচ্ছি।’’

অন্যদিকে সোমবার (২০ জুন) দুপুরে এই সিনেমার নায়ক নিরব হোসাইন ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেন। সেই ভিডিওতে দেখা যায়, প্যাকেটজাত খাদ্যসামগ্রী ট্রাক থেকে ট্রলারে তোলা হচ্ছে।

নিরব সেই ভিডিওর ক্যাপশনে লিখেন, ‘‘দান কিভাবে করবেন সেটা আপনার ব্যাপার, তবে আপনার কোন কাজ যদি মানুষকে উৎসাহ প্রদান করে সেটার প্রচার করা দরকার। ‘অমানুষ’ টিম ৫০০ পরিবারের জন্য সাহায্য নিয়ে আজ যাবে সুনামগঞ্জের উদ্দেশ্য।’’

এর আগে সিনেমার পরিচালক অনন্য মামুন ঘোষনা দিয়েছিলেন তাদের এই সিনেমার প্রথম সপ্তাহের আয় যাবে বানভাসীদের ঘরে। সেই কথা রাখলেন তারা।

প্রসঙ্গত, শুক্রবার (১৭ জুন) দেশের ৪১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অমানুষ। যার মাধ্যমে বাণিজ্যিক সিনেমায় অভিষেক হয়েছে রাফিয়াত রশিদ মিথিলা ও শারমিন মজুমদারের। সিনেমাটিতে আরো আছেন মিশা সওদাগর, কাজী নওশাবা, রাশেদ মামুন অপুসহ অনেকে।

মন্তব্য ( ০)





  • company_logo