• অপরাধ ও দুর্নীতি

ঠাকুরগাঁও থেকে তেঁতুলিয়ার অপহৃত স্কুল শিক্ষার্থীকে উদ্ধার করলো পুলিশ

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৮ জুন, ২০২২ ২৩:১৬:৩৬

ছবিঃ সিএনআই

এসকে দোয়েল,তেঁতুলিয়াঃ অপহরণ মামলার ২৪ ঘন্টার মধ্যে এক কিশোরীকে উদ্ধার করেছে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ। শনিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই লতিফের নেতৃত্বে ঠাকুরগাঁও পীরগঞ্জ এলাকা থেকে অপহরণকারির বাড়ি থেকে অভিযান চালিয়ে তেঁতুলিয়া বাংলাবান্ধার অপহরণ হওয়া এক ভ্যান চালকের কন্যাকে উদ্ধার করে পুলিশ। এ সময় অপহরণকারি বাবলু ইসলাম বাবু (৩০ ) কে গ্রেফতার করে শনিবার দুপুরে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত বাবু ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার মাটিয়ানি গ্রামের আব্দুর রহমানের পুত্র।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার জানায়, গত ৫ জুন বাংলাবান্ধা থেকে এক ভ্যান চালকের মেয়েকে অপহরণ করে বাবলু ইসলাম বাবু। বাবু পেশায় একজন রাজমিস্ত্রি। সে সুবাধে মুজিব বর্ষ উপলক্ষে দরিদ্র ভ্যান চালকের মাকে একটি ঘর বরাদ্দ দেয়া হলে সে ঘর নির্মাণ করছিলেন বাবু। কাজের ফাঁকে স্কুল পড়–য়া শিক্ষার্থীকে প্রেমের প্রস্তাব দিয়ে সাড়া না পেয়ে জোর করে সম্পর্ক গড়তে চায় সে। সে জন্য ঘরের-বাইরে ও স্কুলে যাওয়ার সময় উত্ত্যাক্ত করতো বাবু। বিষয়টি জানার পর বাবুকে সতর্ক করার পর বাড়িতে লোকজন না থাকার সময় ফুসলিয়ে মাইক্রোবাসে উঠিয়ে অপহরণ করে বাবু। পরের দিন অপহরণকারী বাবু এক অজ্ঞাত মোবাইল নম্বর দিয়ে জানায় তাদের মেয়েকে অপহরণ করেছে। এরপর থেকে শুরু হয় খোঁজাখুঁজি। গত শুক্রবার (১৬ জুন) ভিকটিম কিশোরীর বাবা থানায় অপহরণ মামলা করলে পুলিশ তৎপর হয়ে ২৪ ঘন্টার মধ্যে ঠাকুরগাঁও পীরগঞ্জ থেকে ঈধহৃতা কিশোরীকে উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ। মেয়ে অপহরণ ঘটনায় অভিযুক্ত বাবুর কঠিন শাস্তি চান ভুক্তভোগী পরিবার। পুলিশ সহযোগিতা না করলে মেয়েকে এতো তারাতারি ফিরে পেতাম না।

এ বিষয়ে মডেল থানা পুলিশ এসআই লতিফ জানান, গত ৫ জুন বাংলাবান্ধা থেকে এক নবম শ্রেণির স্কুল ছাত্রীকে অপহরণ করে বাবু। ভিকটিমের বাবা বাদী হয়ে শুক্রবার মডেল থানায় অপহরণ মামলা করার পর অভিযান শুরু করি। গোপন সংবাদের ভিত্তিতে পীরগঞ্জ থানার পুলিশের সহযোগিতায় যৌথ অভিযানের মাধ্যমে অপহৃতা কিশোরীকে উদ্ধার করি ও বাবুকে গ্রেফতার করতে সক্ষম হই। পরে দুপুরে মেয়েটিকে তার বাবার হাতে তুলে দিয়ে অভিযুক্ত বাবুকে জেলা কারাগারে পাঠিয়ে দেই।

মন্তব্য ( ০)





  • company_logo