• গণমাধ্যম

লোহাগাড়ায় সাংবাদিককে মামলার হুমকি

  • গণমাধ্যম
  • ১৬ জুন, ২০২২ ১৮:৪৫:৫২

ছবিঃ সিএনআই

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ চট্টগ্রামের আঞ্চলিক দৈনিক আজাদী পত্রিকার লোহাগাড়া উপজেলা প্রতিনিধি মোহাম্মদ মারুফকে মামলার হুমকি দিয়েছেন জনৈক আসহাব উদ্দিন নামে এক ব্যক্তি। মঙ্গলবার (১৪ জুন) বিকেলে টিলার মাটি কাটা সংক্রান্ত বিষয়ে মোবাইল ফোনে বক্তব্য নেয়ার সময় তাকে এ হুমকি প্রদান করেন। আসহাব উদ্দিন উপজেলার চরম্বা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের জান মোহাম্মদ পাড়ার শাহ আলমের পুত্র। একইদিন রাতে এ ঘটনায় মোহাম্মদ মারুফ লোহাগাড়া থানায় সাধারণ ডায়েরী করেছেন। 

জানা যায়, গত ১৪ জুন দুপুরে উপজেলার চরম্বা ইউনিয়নের জান মোহাম্মদ পাড়ায় টিলা কেটে মাটি নিয়ে যাবার খবর পেয়ে ঘটনাস্থলে যান। সেখানে স্থানীয় লোকজন, টিলার মাটি কাটার কাজে ব্যবহৃত এক্সকেভেট মালিক ও মাটি ক্রেতার সাথে কথা বলে জানা যায় স্থানীয় জনৈক আসহাব উদ্দিন টিলার মাটি কাটার সাথে জড়িত। একইদিন বিকেলে তার কাছে মোবাইল ফোনে টিলা কাটার ব্যাপারে জানতে চাওয়া হয়। কথোপকথনের এক পর্যায়ে টিলার মাটি কাটার সংবাদে যদি তার বক্তব্য দেয়া হয় তাহলে মোহাম্মদ মারুফের বিরুদ্ধে মানহানী মামলা করবে বলে হুমকি দেন। 

এব্যাপারে মুঠোফোনে যোগাযোগ করা হলে আসহাব উদ্দিন জানান, টিলা কাটার সাথে তিনি জড়িত নন। টিলা কাটার সাথে তাকে জড়িয়ে নিউজ করা হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আতিকুর রহমান জানান, মোবাইল ফোনে মানহানী মামলা করার হুমকি দেয়ায় জনৈক আসহাব উদ্দিনের বিরুদ্ধে থানায় একটি সাধারণ ডায়েরী রুজু করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য ( ০)





  • company_logo