• প্রশাসন
  • লিড নিউজ

সীতাকুন্ডে অগ্নিকান্ডের ঘটনাস্থল পরিদর্শন করলেন আইজিপি

  • প্রশাসন
  • লিড নিউজ
  • ০৭ জুন, ২০২২ ২২:৪৭:২৯

ছবিঃ সিএনআই

মোহাম্মদ তারেক,চট্টগ্রামঃ চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কন্টেইনার ডিপোতে সংঘটিত ভয়াবহ অগ্নিকাণ্ড ও বিস্ফোরণের ঘটনাস্থল পরিদর্শন করেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ জনাব ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)।

৭ই জুন ঘটনাস্থল পরিদর্শন করার পর তিনি এই ভয়াবহ দুর্ঘটনায় হতাহতদের দেখতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন করেন। সেখানে দায়িত্বরত চিকিৎসক, নার্স, স্বেচ্ছাসেবক, আহতদের আত্মীয়-স্বজন ও পরিবারবর্গের সাথে কথা বলেন, আহতদের চিকিৎসার খোঁজখবর নেন এবং দ্রুত সুস্থতা কামনা করেন। তিনি নিহতদের আত্মার শান্তি কামনা করেন এবং তাদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সুত্রে জানা যায়, পরবর্তীতে আইজিপি মহোদয় দুর্ঘটনায় আহত দুইজন পুলিশ সদস্য কে দেখতে দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্সে অবস্থিত পুলিশ হাসপাতালে যান। তিনি আহত পুলিস সদস্যদের সাথে কথা বলেন এবং তাদের চিকিৎসার বিষয়ে খোঁজখবর নেন। 

এসময় সেখানে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব সালেহ্ মোহাম্মদ তানভীর পিপিএম, চট্টগ্রাম রেঞ্জ ডি আই জি জনাব মোঃ আনোয়ার হোসেন বিপিএম (বার) পিপিএম (বার), চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার(ট্রাফিক) জনাব শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব মোঃ শামসুল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার(প্রশাসন ও অর্থ) জনাব সানা শামীনুর রহমান, উপ-পুলিশ কমিশনার(সদর) জনাব মোঃ আমির জাফর, বিপিএম সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo