• শিক্ষা

বশেমুরবিপ্রবিতে ইএসডি বিভাগের ফেস্ট অনুষ্ঠিত 

  • শিক্ষা
  • ০৪ জুন, ২০২২ ১৩:৫৭:২২

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের  (ইএসডি)  ফেস্ট অনুষ্ঠিত হয়েছে৷ 

শুক্রবার (৩ই জুন) বিকাল ৫ বিকেলে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিকেলে নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান শেষে সন্ধ্যায়  শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়ে চলে মধ্য রাত পর্যন্ত । 
অনুষ্ঠানে ইএসডি বিভাগের সভাপতি সহকারী অধ্যাপক মো. রাজীব হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. একিউএম মাহবুব।

এছাড়াও অন্যান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন একই বিভাগের সহকারী অধ্যাপক ড. রাশেদুজ্জামান পবিত্র, সহকারী অধ্যাপক ফেরদৌসী সুলতানা,সহকারী অধ্যাপক শারমিন আক্তার ও প্রভাষক এলিজা সুলতানাসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে ইএসডি বিভাগের সভাপতি মো. রাজীব হোসেন বলেন, আমাদের বিশ্ববিদ্যালয়ে ২০১৬-১৭ শিক্ষাবর্ষ থেকে পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের যাত্রা শুরু করে। তারই ধারাবাহিকতায় আমরা প্রথম ব্যাচের বিদায় ও পঞ্চম ব্যাচের নবীন বরণের জন্য আমাদের আজকের এ আয়োজন। প্রথম ব্যাচের সকলের জন্য সার্বিক মঙ্গল কামনা করি ।

ইএসডি বিভাগের সহকারী অধ্যাপক ড. রাশেদুজ্জামান পবিত্র বলেন, আমাদের প্রত্যেকটা শিক্ষার্থীই এক একটা পরিবেশের জন্য কাজ শিখছে৷  আশাকরি আমাদের শিক্ষার্থী যারা বাইরে যাচ্ছে তারা ভাল করছে এবং ভবিষ্যতেও আরও ভাল করবে৷

মন্তব্য ( ০)





  • company_logo