• সমগ্র বাংলা

প্রধানমন্ত্রীকে কটুক্তির প্রতিবাদে বগুড়ায় আওয়ামী লীগ বিএনপি সংঘর্ষ, আহত ৭

  • সমগ্র বাংলা
  • ২৯ মে, ২০২২ ২৩:১১:৩১

ছবিঃ সিএনআই

বগুড়া প্রতিনিধি: বগুড়ার গাবতলীতে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় অন্তত ৭ জন নেতাকর্মী আহত হয়েছেন। তারা স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন।

রোববার দুপুর ১২টার দিকে উপজেলার মডেল থানার সামনে ঘটনাটি ঘটে।

জানা যায়, প্রধানমন্ত্রীকে কটুক্তির প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগ একটি বিক্ষোভ মিছিলে বের করে। তারা বিএনপির বিভিন্ন পোস্টার, ব্যানার ছিড়ে ফেলেন। এ সময় ওই মিছিলে ৩০ থেকে ৪০ জন নেতাকর্মী লাঠিসোটা ও ইটপাটকেল নিয়ে হামলা চালায়।

এই বিষয়টি ছড়িয়ে পড়লে উভয় দলের নেতাকর্মীরা একে অপরের সঙ্গে সংঘর্ষে লিপ্ত হন ৷ এ সময় দোকানপাট ব্যবসা প্রতিষ্ঠান, বিএনপি অফিস ভাঙচুর ও পুড়িয়ে দেয়া হয় ৷ ঘটনা নিয়ন্ত্রণ আনতে পুলিশ চেষ্টা করলেও উভয় দলের কর্মী সমর্থক সংখ্যা বেশি হওয়ায় পুলিশের সামনেই তারা সংঘর্ষে জড়ায়। এ সময় ককটেল গুলি রেললাইনের পাথর এবং ইটপাটকেল ব্যবহার করা হয় ৷ এই ঘটনায় দুই দলের অন্তত ৭ জন আহত হয়েছেন।

উল্লেখ্য, গত শুক্রবার (২৭ মে) গাবতলী উপজেলা বিএনপির সম্মেলনে সংগঠনটির নেত্রী সুরাইয়া জেরিন রনি তার বক্তব্যতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করেন। তার প্রতিবাদ জানিয়ে রোববার দুপুরে আওয়ামী লীগ নেতৃবৃন্দরা বিক্ষোভ মিছিলের আয়োজন করে।

এদিকে এই কটূক্তির প্রতিবাদে জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি গতকাল রাতে বিএনপি নেত্রীর বিরুদ্ধে গাবতলী থানায় একটি জিডিও করেছেন।

মন্তব্য ( ০)





  • company_logo