• রাজনীতি

ফরিদপুরে যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

  • রাজনীতি
  • ২৮ মে, ২০২২ ১৮:০৯:৫৩

ছবিঃ সিএনআই

এহসান রানা,ফরিদপুর: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নিয়ে কটুক্তি ও ঢাকা বিশ^বিদ্যালয়ে ছাত্রদলের মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে ফরিদপুরে বিক্ষোভ সমাবেশ করেছে যুবদল। আজ শনিবার (২ মে) বিকেলে ফরিদপুর প্রেসক্লাব চত্বরে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এর আগে সদর হাসপাতালের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল সহকারে নেতাকর্মীরা এই বিক্ষোভ সমাবেশে যোগ দেন।

ফরিদপুর মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরীজের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গির হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক শামীম তালুকদার, মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক বিএম নাহিদ প্রমুখ।

বক্তাগণ বেগম খালেদা জিয়াকে নিয়ে কটুক্তি এবং ঢাকা বিশ^বিদ্যালয়ে ছাত্রদলের শান্তিপূর্ণ মিছিলে ছাত্রলীগের হামলার তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন, দেশের মানুষ আজ সরকারের গণবিরোধী কর্মকান্ডের বিরুদ্ধে জেগে উঠেছে। দুর্বার গণআন্দোলনের মাধ্যমেই এই সরকারের পতন ঘটানো হবে।

বিক্ষোভ সমাবেশে বিএনপি নেতা এবি সিদ্দিকী মিতুল, এমটি আক্তার টুটুল, জেলা যুবদলের সহ-সভাপতি আরমান হোসেন, ওমর ফারুক, যুগ্ন সাধারণ সম্পদাক নুরুল আলম সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে ফরিদপুর প্রেসক্লাব এলাকায় পুলিশ মোতায়ন করা হয়। কোনপ্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে এ কর্মসূচি সমাপ্ত হয়।

মন্তব্য ( ০)





  • company_logo