• রাজনীতি
  • লিড নিউজ

স্বপ্ন দেখতে গিয়ে বিএনপি দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করলে কঠোর হাতে দমন করা হবে: তথ্য মন্ত্রী

  • রাজনীতি
  • লিড নিউজ
  • ২৮ মে, ২০২২ ১৬:৪১:৩৭

তথ্য মন্ত্রী হাসান মাহমুদ ছবিঃ সংগৃহীত

মোস্তাফিজুর রহমান, লালমনিরহাটঃ বিএনপি আমাদের বিদায়ঘণ্টা তাদের নয়াপল্টনের অফিসে বসে ২০০৯ সাল থেকে বাজানো শুরু করেছে। যতই ঘণ্টা তারা বাজাচ্ছে, ততই জনবিচ্ছিন্ন হচ্ছে। তাদের নিজেদের বিদায়ঘণ্টা বেজে গেছে। তারা পদ্মা সেতু নির্মাণকাজে বাধা দিতে নানা ষড়যন্ত্র করেছে বিএনপি, অভিযোগ করে হাসান মাহমুদ বলেন, বিশ্বব্যাংক থেকে শুরু করে বিশ্বের অর্থলগ্নীকারী গোষ্ঠীকে অর্থ বরাদ্দ না দিতে নানাভাবে চেষ্টা করেছে বিএনপি।

এরপরও বাংলাদেশের মতো একটি দেশ নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করেছে। বর্তমানে ছাত্রদল বহিরাগত সন্ত্রসী নিয়ে ছাত্রলীগের ওপর হামলা চালাচ্ছে। যেটি একেবারে ঠিক করছে না তারা।

লালমনিরহাট জেলা আ"লীগে  বর্ধিতসভায় মন্ত্রী আরও বলেন, তারা ক্ষমতার দিবা স্বপ্ন দেখছে তবে স্বপ্ন  দেখা কোনো দোষ নয়, কিন্তু স্বপ্ন দেখতে গিয়ে বিএনপি  দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করা হলে কঠোর হাতে দমন করা হবে।ড. হাসান মাহমুদ আরও বলেন, বিএনপি ২০১৩, ১৪ ও ১৫ সালে অগ্নিসন্ত্রাস ও বিশৃঙ্খলা করেছে। তারা আবারও অগ্নিসন্ত্রাস করতে পাঁয়তারা করছে। এটি যাতে করতে না পারে, আমাদের দলের নেতা-কর্মীদের সতর্ক করেছি। আবারও যদি এটি করার চেষ্টা করে, জনগণকে সঙ্গে নিয়ে তা প্রতিহত করা হবে।

২১০০ সালকে সামনে নিয়ে একটি ডেল্টা প্ল্যান হাতে নেওয়া হয়েছে জানিয়ে মন্ত্রী বলেন, সারা দেশের জন্য একটা ফিজিক্যাল প্ল্যানিং করা হয়েছে। সেই প্ল্যানিংয়ের আওতায় কিছু বাস্তবায়নও শুরু করা হয়েছে। প্লানিংয়ের মাঝে তিস্তা মহাপরিকল্পনাও রয়েছে। 

মন্তব্য ( ০)





  • company_logo