• অপরাধ ও দুর্নীতি

আত্রাইয়ে চাঞ্চল্যকর চুরির ঘটনায় আটক ১

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৭ মে, ২০২২ ১৬:৪৪:২৩

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ নওগাঁর আত্রাইয়ে সাহেবগঞ্জ মোড়ে এক বিকাশের দোকানে চাঞ্চল্যকর চুরির ঘটনা উদঘাটন করেছে আত্রাই থানা পুলিশ। সিসি টিভি ফুটেজের সূত্র ধরে রুবেল শেখ নামে চোর চক্রের সক্রিয় এক সদস্যকে আটক করে ন‌ওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ২৬ মে ঢাকার আশুলিয়া থানাধীন জিরাবো এলাকা থেকে তাকে আটক করা হয়।

জানা যায়, ২০২১ সালের ২৪ সেপ্টেম্বর সকালে উপজেলার সাহেবগঞ্জ মোড়ে হ্যালো আত্রাই নামে দোকানের এক শাটার খুলে টাকা ও মোবাইল সম্মিলিত ব্যাগ নিয়ে যায়। ব্যাগের মধ্যে নগদ ৯০ হাজার টাকা, ২৮ হাজার টাকার রিচার্জ কার্ড এবং সাতটি মোবাইল ছিল। উক্ত ঘটনার প্রেক্ষিতে গত ৪ অক্টোবর আত্রাই থানায় একটি মামলা রুজু করা হয়। 

শুক্রবার (২৭ মে) বিষয়টি প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ। তিনি জানান, চুরির ঘটনায় সিসি ক্যামেরার ফুটেজ অনুসন্ধানে ন‌ওগাঁর পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়ার বিপিএম নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রাকিবুল হাসান ইবনে রহমানের প্রত্যক্ষ তত্ত্বাবধায়নে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্সসহ ঢাকার আশুলিয়া থানাধীন জিরাবো এলাকা থেকে রুবেল শেখকে আটক করেছে। 

 

মন্তব্য ( ০)





  • company_logo