• সমগ্র বাংলা

ঠাকুরগাঁওয়ে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

  • সমগ্র বাংলা
  • ২৬ মে, ২০২২ ২২:০৮:৪৯

ছবিঃ সিএনআই

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। গতকাল বৃহস্পতিবার বিএনপি জেলা কার্যালয়ের সামনে এ বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। 

জেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা বিএনপির সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা নূর করিম, ওবায়দুল্লাহ মাসুদ, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, সদর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক তারিক আদনান, জেলা মহিলা দলের সভাপতি ফোরাতুন নাহার প্যারিস, জেলা কৃষকদলের সভাপতি আনারুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি চৌধুরী মাহেবুল্লাহ আবু নুর, জেলা ছাত্রদলের সভাপতি মো: কায়েস প্রমুখ। 

বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে জেলা বিএনপি, যুবদল, কৃষকদল, ছাত্রদল, মহিলাদলসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন। বক্তারা বেগম খালেদা জিয়ার নামে সকল মামলা প্রত্যাহার করে নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচনের জোর দাবি জানান।

মন্তব্য ( ০)





  • company_logo