• সমগ্র বাংলা

দুই জেলায় ছাত্রলীগ-বিএনপি সংঘর্ষ, আহত ৬৩

  • সমগ্র বাংলা
  • ২৬ মে, ২০২২ ২১:৩২:০৬

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্রলীগ ও ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের উত্তাপ ছড়িয়ে পড়ে দুই জেলায়। বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে খুলনা নগরীর সদর থানা ও বিএনপি কার্যালয় এবং পটুয়াখালী পৌর শহরের বনানী মোড়ে বিএনপি কার্যালয়ের সামনে বেলা ১১টার দিকে সংঘর্ষের ঘটনা ঘটে। আহত হয়েছেন কমপক্ষে ৬৩ জন।

পটুয়াখালী

ছাত্রলীগের সঙ্গে বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। বেলা সাড়ে ১১টার দিকে পৌর শহরের বনানী মোড়ের বিএনপি কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জেলা যুবদলের সভাপতি মনিরুল ইসলাম লিটনসহ বিএনপির অন্তত ১৩ নেতাকর্মী আহত হয়েছেন।

খুলনা

নগরীর কেডি ঘোষ রোডের দলীয় কার্যালয়ের সামনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে প্রতিবাদ সমাবেশের ডাক দেয় বিএনপি। সমাবেশে যোগ দিতে ছাত্রদলের জেলা ও মহানগরের নেতাকর্মীরা বিভিন্ন স্থান থেকে মিছিল নিয়ে পিকচার প্যালেস মোড় হয়ে দলীয় কার্যালয়ের দিকে আসতে থাকেন।এক পর্যায়ে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশ-ছাত্রলীগের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অর্ধশতাধিক টিয়ার শেল ছুড়েছে পুলিশ। সংঘর্ষে কমপক্ষে ৫০ জন আহত হয়।

মন্তব্য ( ০)





  • company_logo