• সমগ্র বাংলা

চাঁপাইনবাবগঞ্জে এক ইউনিয়ন কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • সমগ্র বাংলা
  • ২৬ মে, ২০২২ ১০:৩২:৪৬

প্রতীকী ছবি

মোঃ ফারুক হোসেন, চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইসবাবগঞ্জে নাচোল উপজেলা সমাজসেবা অফিস থেকে বুধবার রাতে শামীম হোসেন(৩৩) নামে এক ইউনিয়ন কর্মীর মরদেহ উদ্ধর করেছে পুলিশ। শামীম হোসেন নাচোল পৌরসভার মাষ্টারপাড়া এলাকর সামসুদ্দিনের ছেলে।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান জানান, শামীমের এক বন্ধু বিকেল থেকে শামীমকে মোবাইল ফোনে না পেয়ে শামীমের স্ত্রীকে ফোন দিয়ে জানায়। এরপর শামীমের খোঁজ না পেয়ে এক পর্যায়ে রাত সোয়া ৯টার দিকে তার স্ত্রী ও বাবাসহ কয়েকজন অফিসে আসে। এসে দেখে অফিসের দরজা ভেতর থেকে ছিটকিনি দিয়ে বন্ধ। দরজা একটু ঢিলা থাকায় তারা একটি কাঠি দিয়ে ছিটকানি খুলে ভেতরে গিয়ে দেখে তার লাশ।

এরপর পুলিশকে খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অফিস কক্ষের জানালার গ্রীলের সাথে দড়ি দিয়ে গলায় ফাঁস দেয়া মরদেহ উদ্ধার করে। অফিসের সময় শেষ হওয়ার পরও তার কাজ আছে বলে অফিসের সাবাই চলে যাওয়ার পরও সে অফিসে অবস্থান করছিলে।

ওসি আরো জানান, নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন নেই। প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠনো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে বলে জানান ওসি।

মন্তব্য ( ০)





  • company_logo