• অপরাধ ও দুর্নীতি

ঠাকুরগাঁওয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ :ধর্ষকসহ গ্রেফতার – ২

  • অপরাধ ও দুর্নীতি
  • ২২ মে, ২০২২ ২১:০৮:৪৩

ছবিঃ সিএনআই

আব্দুল আউয়াল, ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁও সদর উপজেলার ভাউলারহাট এলাকায় অষ্টম শ্রেণির ছাত্রী (১৩) ধর্ষনের অভিযোগে মামলা দায়ের করা হয়।  রোববার ভোররাতে সদর উপজেলার ফুটানি বাজার নামক এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। এর আগে গত শনিবার ওই ছাত্রীর পিতা বাদী হয়ে সদর থানায় ৬ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। 

মামলার বিবরণে জানা যায়, সদর উপজেলার ভাউলার হাট নামক এলাকায় স্কুলে যাতায়াতকালে প্রায়ই ওই স্কুল ছাত্রীকে প্রেম নিবেদন সহ নানা রকম কু-প্রস্তাব দিয়ে আসছিল দুলাল (৩০) নামে এক বখাটে। গত ১৬ মে স্কুল থেকে ফেরার পথে দুলালসহ অন্যান্য আসামীরা স্কুল ছাত্রীর পথরোধ করে জোরপূর্বক অটোরিক্সাযোগে স্থানীয় ট্রাক-ট্যাংকলরী অফিসে নিয়ে যায়। পরে দুলাল স্কুল ছাত্রীটিকে ঘরের ভেতরে ঢুকিয়ে জোরপূর্বক ধর্ষন করে। ধর্ষনের ভিডিও গোপনে মোবাইল ফোনে ধারণ করে রাখে। পরে অন্যান্য অভিযুক্তরা এসে স্কুলছাত্রীটিকে মোবাইলে ধারণকৃত ভিডিও দেখিয়ে বলে এ ঘটনা কাউকে জানালে তা ইন্টারনেটে ছেড়ে দেওয়া হবে বলে হুমকি দেয়।

পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক মো: দুলাল ও সাজু নামে ২ জনকে গ্রেফতার করে। ধর্ষক দুলাল ওই এলাকার সোলেমান আলীর ছেলে। অপর আসামীরা হলেন সদর উপজেলার চুনিহারি এলাকার সাজু (৩২), কাচনা গ্রামের গিয়াস উদ্দীনের ছেলে দুলাল (৩৫), পদমপুর গ্রামের পয়গাম আলীর ছেলে আলমগীর হোসেন (৪০), হরিন্দা গ্রামের মৃত ঘুটুর ছেলে হাফিজুর রহমান (৪৫) ও একই গ্রামের খকেন (৫০)। গতকাল রোববার ছাত্রীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন  হয়। 

সদর থানার অফিসার ইনচার্জ তানভীরুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত দুইজনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo