• বিনোদন

ঝিমিয়ে পড়া বলিউডকে জাগিয়ে তুলছেন কার্তিক আরিয়ান

  • বিনোদন
  • ২২ মে, ২০২২ ১৭:০৩:৩০

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ দক্ষিণী সিনেমার দাপটে কোণঠাসা হয়ে পড়ছে বলিউড। তামিল, তেলেগু কিংবা কন্নড় সিনেমা যখন শত-হাজার কোটি টাকার ব্যবসা করছে, তখন হিন্দি সিনেমা মুখ থুবড়ে পড়ছে। অনেকদিন ধরেই বলিউডের মূল ধারার সিনেমাগুলো আশানুরূপ ব্যবসা করতে পারছে না।

সাম্প্রতিক সময়ে মুক্তি পাওয়া বলিউডের সবগুলো সিনেমাই ফ্লপ হয়েছে। এই তালিকায় আছে অজয় দেবগন-অমিতাভ বচ্চনের ‘রানওয়ে ৩৪’, টাইগার শ্রফ ও নওয়াজউদ্দিনের ‘হিরোপান্তি ২’, জন আব্রাহামের ‘অ্যাটাক’, অক্ষয় কুমারের ‘বচ্চন পাণ্ডে’ ও শহীদ কাপুরের ‘জার্সি’। এত বড় বড় তারকারা যখন সফল সিনেমা দিতে পারছেন না, তখন অনেকেই বলছিল, বলিউড নেতিয়ে পড়েছে।

এবার এই ঝিমিয়ে পড়া বলিউডকে ফের জাগিয়ে তুলছেন তরুণ তারকা কার্তিক আরিয়ান। তার নতুন সিনেমা ‘ভুল ভুলাইয়া ২’ বক্স অফিসে দারুণ ব্যবসা করছে। ফলে নতুন করে আশা দেখছে মুম্বাই ইন্ডাস্ট্রি।

গত ২০ মে মুক্তি পেয়েছে সিনেমাটি। ভৌতিক ও কৌতুক ঘরানার এই সিনেমা প্রথম দিনেই ১৪ কোটি রুপি আয় করে। যা সাম্প্রতিক সময়ে বলিউডের সর্বোচ্চ ওপেনিং ডে কালেকশন। দ্বিতীয় দিন আয়ের পরিমাণ আরও বেড়েছে। শনিবার সিনেমাটির আয় হয়েছে প্রায় সাড়ে ১৮ কোটি রুপি। ফলে দুই দিন পেরিয়ে এর আয় ৩২ কোটি রুপির বেশি।

বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ জানান, রোববার ভারতে ছুটির দিন। সে হিসেবে এদিন আয় আরও বাড়বে। আর তৃতীয় দিন শেষে সহজেই ৫০ কোটির মাইলফলক ছুঁয়ে ফেলবে ‘ভুল ভুলাইয়া ২’।  

এই সিনেমায় কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করেছেন কিয়ারা আদভানি। এছাড়াও আছেন টাবু, রাজপাল যাদব, সঞ্জয় মিশ্র প্রমুখ। সিনেমাটি পরিচালনা করেছেন আনিস বাজমি।

এদিকে ২০ মে মুক্তি পেয়েছে বলিউডের আরেকটি আলোচিত সিনেমা ‘ধাকড়’। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা রানাউত। অ্যাকশন ঘরানার সিনেমাটি প্রত্যাশার ছিটেফোঁটাও পূরণ করতে পারছে না। দুই দিন পেরিয়ে মোটে ১ কোটি রুপির ব্যবসা করেছে এটি। সুতরাং নিশ্চিত ফ্লপ হতে যাচ্ছে সিনেমাটি।

মন্তব্য ( ০)





  • company_logo