• সমগ্র বাংলা

রাজধানীর পল্লবীতে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

  • সমগ্র বাংলা
  • ২২ মে, ২০২২ ১৪:৫৩:৪৬

প্রতীকী ছবি

নিউজ ডেস্কঃ রাজধানীর মিরপুরের পল্লবীতে ভবন নির্মাণের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে আলমগীর হোসেন (৩০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। রোববার (২২ মে) বেলা পৌনে ১১টার দিকে ইউসিবি চত্ত্বর এলাকার হাজী মার্কেটের পাশে এ দুর্ঘটনা ঘটে।

পরে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বেলা সোয়া ১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

আলমগীর হোসেনকে হাসপাতালে নিয়ে যাওয়া মো. তাওহীদ জানান, তারা হাজী মার্কেটের পাশে একটি ভবনের নির্মাণ কাজে নিয়োজিত আছেন। সেখানে পাইলিংয়ের কাজ হচ্ছে। আলমগীর পেশায় রড মিস্ত্রীর সহযোগী। সকালে মেশিন দিয়ে রড কাটছিলেন। তখন সেখান থেকে বিদ্যুতায়িত হয়ে জ্ঞান হারান। দ্রুত তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে মারা গেছেন বলে জানান কর্তব্যরত চিকিৎসক।

সহকর্মীরা জানান, রড কাটার মেশিনের তারে লিকেজ ছিল। সে জন্যই এই ঘটনা ঘটেছে। নিহতের বাড়ি কুমিল্লা জেলায়, বাবার নাম মৃত জয়নাল আবেদিন। আলমগীর হোসেন বর্তমানে খিলগাঁওয়ের নন্দিপাড়া ছোট বটতলা এলাকায় থাকতেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পারিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo