• বিনোদন

ক্যারিয়ারের সবচেয়ে ‘সাহসী’ ছবির শুট শেষ করলেন অভিনেত্রী ঋতাভরী

  • বিনোদন
  • ২২ মে, ২০২২ ১০:৪৭:৪৫

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ নারী দিবসে নতুন ছবি ‘ফাটাফাটি’র ফার্স্ট লুক সামনে এনেছিলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। ওই ছবির শুটিং শেষ হলো শনিবার (২১ মে)। তার কথায়, এটি তার ক্যারিয়ারের সবচেয়ে সাহসী ছবি। অরিত্র মুখোপাধ্যায়ের এই ছবিতে তিনি একজন প্লাস সাইজ মডেল।

শনিবার ঋতাভরী সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘ক্যারিয়ারের সবচেয়ে সাহসী ছবির শুট শেষ হলো। ফাটাফাটি’র জার্নি আমার জীবনে যেকোনো ছবির থেকে বেশি। এটা এমন একটা ছবি যেটার মধ্যে আমি বেঁচেছি। জীবনের একটা সময়ে সব মেয়েকেই এই পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হয়। আপনাদের এই ছবি দেখানোর জন্য অধীর অপেক্ষায় রইলাম।’

এক এক্সএল মডেলকে নিয়ে ছবির চিত্রনাট্য। সেই মডেলের চরিত্রে অভিনয় করেছেন ঋতাভরী চক্রবর্তী ও তার স্বামীর চরিত্রে রয়েছেন আবীর চট্টোপাধ্যায়। ছবির প্রসঙ্গ বডি শেমিং। প্রোমোতে দেখা গেছে একটি বডি হাগিং লং ড্রেস দেখছেন আবীর ও ঋতাভরী। সেই ড্রেস দেখতে দেখতেই তারা বলছেন, বোতল থেকে ম্যানিকুইন সবেরি সাইজ ৩৬-২৪-৩৬। এরপরই দেখা যায় চেহারায় একটু স্বাস্থ্যবতী ঋতাভরী বলছেন, তাহলে তিনি কে? নিজেই উত্তর দিলেন তিনি ফাটাফাটি।

শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় নিবেদিত এ ছবির প্রোমোতেই ঋতাভরী জানান, খুব শিগগির পর্দায় আসছেন তারা। ছবির কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন জিনিয়া সেন, সংলাপ লিখেছেন সম্রাজ্ঞী বন্দ্যোপাধ্যায়। ছবি নিয়ে ঋতাভরী বলেন, ‘ব্রহ্মা জানেন গোপন কম্মোটি নিয়ে আমি খুব গর্বিত কারণ এই ছবিটা সমাজের দৃষ্টিভঙ্গিতে পরিবর্তন এনেছে। ফের এই টিমের সঙ্গে যুক্ত হতে পেরে আমি গর্বিত। আমার কাছে এটা ঘরে ফেরা।’

আর আবীর জানান, ‘সিনেমা একটি গুরুত্বপূর্ণ মাধ্যম, আমরা অভিনেতারা এর মাধ্যমে অনেক কথাই বলতে পারি আবার এন্টারটেইনও করতে পারি। ফাটাফাটি ছবিটা এই দুটি বিষয়কেই ব্যাল্যান্স করে চলছে।

মন্তব্য ( ০)





  • company_logo