• বিনোদন

আন্তর্জাতিক সিনেমায় সিয়াম,সঙ্গী মিথিলা

  • বিনোদন
  • ২১ মে, ২০২২ ২৩:২৮:৪৭

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ আন্তর্জাতিক সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ। যুক্তরাষ্ট্রের চলচ্চিত্র নির্মাতা অলকা রঘুরামের পরিচালনায়  ‘ইন দ্য রিং: স্টোরি অব আ বোরকা বক্সার’ শিরোনামের এ সিনেমায় অভিনয় করবেন সিয়াম। সিনেমাটিতে সিয়ামের সহশিল্পী হিসেবে কাজ করবেন বলিউড অভিনেত্রী মিথিলা পালকার ও জাভেদ জাফেরি।

এ প্রসঙ্গে সিয়াম আহমেদ বলেন, “চার মাস আগে যুক্তরাষ্ট্রভিত্তিক প্রোডাকশন হাউস থেকে সিনেমাটির বিষয়ে যোগাযোগ করা হয়। এ নিয়ে কয়েক দফা তাদের সঙ্গে কথা হয়। এরপর অডিশন দিই। তিন মাস আগে আমাকে চূড়ান্ত করার বিষয়টি তারা জানান। এরপর স্ক্রিপ্ট, ক্যারেক্টার সবকিছু নিয়ে প্রতিনিয়ত আলোচনা, রিহার্সেল করছি।”

এ সিনেমা নিয়ে চলচ্চিত্রবিষয়ক ম্যাগাজিন ভ্যারাইটি ডটকম একটি প্রতিবেদন প্রকাশ করেছে। তাতে বলা হয়েছে, খিদ্দারপুরের মুসলিম নারী বক্সিং সম্প্রদায়কে কেন্দ্র করে গড়ে উঠেছে সিনেমাটির মনস্তাত্ত্বিক থ্রিলার ঘরানার গল্প। এতে ১৭ বছর বয়েসী শামা নামে বক্সারকে ঘিরে বিভিন্ন কাহিনি উঠে আসবে। 

খিদ্দারপুরের মুসলিম নারী বক্সার শামার ওপর ভিত্তি করে সিনেমাটি নির্মাণের পরিকল্পনা করেছেন পরিচালক। কিন্তু এটি বায়োপিক নয়। সিয়ামের ভাষায়, “এটা কোনো বায়োপিক বা ডকুমেন্টারি ফিল্ম না। এটা পূর্ণদৈর্ঘ্য, বাণিজ্যিক সিনেমা।”

এটি বলিউড সিনেমা নয়। ব্যাখ্যা করে সিয়াম বলেন, “এর পুরো আয়োজন হচ্ছে  যুক্তরাষ্ট্রের প্রোডাকশন হাউজ থেকে। শুধু শুটিং হবে ভারতে। আন্তর্জাতিক মার্কেটের জন্য এটি নির্মাণ করছেন বলে আমাকে জানানো হয়েছে।”

মন্তব্য ( ০)





  • company_logo