• সমগ্র বাংলা
  • লিড নিউজ

শেখ হাসিনা সরকার একজন নারী বান্ধব সরকার -মৎস্য ও প্রানি সম্পদ মন্ত্র

  • সমগ্র বাংলা
  • লিড নিউজ
  • ২০ মে, ২০২২ ২০:২৯:১৮

ছবিঃ সিএনআই

বশির আহম্মেদ,পিরোজপুরঃ মৎস্য ও প্রানি সম্পদ মন্ত্রী শ,ম রেজাউল করিম এমপি বলেছেন, মেয়েরা যত বেশি শিক্ষিত হবে দেশ তত বেশি এগিয়ে যাবে। তাই আমি দ্রæততার সাথে বলতে চাই, অভিভাবকেরা যেন মেয়েদের বোঝা মনে করে তাড়াতাড়ি বিয়েসাধি দিয়ে না দেয়। কারন তাদের অনেকের ভিতরে অনেক প্রতিভা বিকাশিত হয়। যে প্রতিভা কাজে লাগাতে পারলে দেশ জাতির জন্য কল্যান বয়ে আনে। তাই মেয়েদের শিক্ষার জন্য জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক কাজ করে চলছেন আজ শুক্রবার সকালে নেছারাবাদ উপজেলার শহীদ স্মৃতি ডিগ্রী কলেজে এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি কথাগুলো বলেন। শহীদ স্মৃতি ডিগ্রী কলেজে মন্ত্রীর শুভাগমন উপলক্ষে কলেজের পক্ষ থেকে তাকে ওই সংবর্ধনা দেয়া হয়।
 
মন্ত্রী শ,ম রেজাউল করিম বলেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার একজন প্রকৃত নারী বান্ধব সরকার। তিনি মেয়েদের পড়ালেখা,চাকরির জন্য যেসব সুযোগ সুবিধা দিচ্ছেন যা আর কেহ পারেনি। তাই আমি বলতে চাই প্রধানমন্ত্রীর দেয়া এ সুযোগ সুবিধাকে কাজে লাগিয়ে মেয়েরা যত বেশি সামনের দিকে এগিয়ে যাবে জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশটা তত সামনের দিকে অগ্রসর হবে।


মন্ত্রী এর আগে সকালে উপজেলায় ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় বিকল্প কর্মসংস্থানের লক্ষ্যে উপকরন সহায়তা হিসাবে ১৫ জেলে পরিবারে বকনা বাছুর(গরু) বিতরন করেন।ওই দিন সকালে উপজেলা পরিষদ চত্তরে বসে ওই গরু বিতরন করেন। এসময়, উপজেলা মৎস্য কর্মকর্তা সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। 
 
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো: শাহ আলম। কলেজের সহকারি অধ্যাপক মাহমুদুর রহমানের সঞ্চালনায় আরো বক্ত্যব্য রাখেন, নেছারাবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: মোশারেফ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদ,সম্পাদক এস,এম ফুয়াদ,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান এস,এম মুইদুল ইসলাম প্রমুখ।
 

মন্তব্য ( ০)





  • company_logo