• অপরাধ ও দুর্নীতি

নোয়াখালীর সোনাইমুড়ীতে চোরাই মোটরসাইকেল বেচতে এসে ধরা দুই চোর

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৯ মে, ২০২২ ১১:১৩:২২

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ নোয়াখালীর সোনাইমুড়ীতে দুটি চোরাই মোটরসাইকেল বিক্রি করতে এসে পুলিশের হাতে ধরা পড়েছে দুই চোর। বুধবার (১৮ মে) রাতে সোনাইমুড়ী পৌরসভার ৭নং ওয়ার্ডের নাওতলা আল হেরা ইসলামী একাডেমী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, কুমিল্লা জেলার লাকসাম উপজেলার সাতগড়িয়া গ্রামের মুন্সি বাড়ির মৃত দোলোয়ার হোসেনের ছেলে মো. ইকবাল হোসেন (২৫) ও একই উপজেলার কান্দিরপাড় গ্রামের মৃত দুলালের ছেলে সোহেল রানা (২০)।

এ সময় মো. হামিদ (২২) নামের আরেক আসামি পালিয়ে যান। তিনি নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের গাংচিল গ্রামের মো. জসিম উদ্দিনের ছেলে।

আটকদের কাছ থেকে অ্যাপাচি আরটিআর ও হিরো স্প্লেন্ডার নামের দুটি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, দীর্ঘদিন থেকে আন্তঃজেলা মোটরসাইকেল চোরাই চক্রটিকে ধরার জন্য পুলিশ তৎপরতা চালিয়ে আসছে। বুধবার রাতে উপপরিদর্শক (এসআই) মো. জামাল হোসেন দুটি চোরাই মোটরসাইকেলসহ হাতেনাতে দুই চোরকে আটক করেছেন।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুর রশিদ বলেন, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা (নম্বর-১৫) করেছে। মামলার পলাতক আসামিসহ সংশ্লিষ্টদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। আটকদেরকে বৃহস্পতিবার (১৯ মে) আদালতে সোপর্দ করা হবে।

মন্তব্য ( ০)





  • company_logo