• অপরাধ ও দুর্নীতি

৯৯৯ এ ফোন: বুদ্ধি প্রতিবন্ধীকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেপ্তার ৫

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৮ মে, ২০২২ ১৭:৫৩:৪১

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানার অক্সিজেন স্টারশিপ ফ্যাক্টরি এলাকায় ১২ বছর বয়সী এক বুদ্ধি প্রতিবন্ধীকে শ্লীলতাহানির অভিযোগে ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ বলছে, এক ট্রাক ড্রাইভার জাতীয় জরুরি সেবা ৯৯৯ ফোন করলে ভিকটিমকে উদ্ধার করা হয় এবং পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। 

মঙ্গলবার (১৭ মে) রাত সাড়ে ১১ টার দিকে এই ঘটনা ঘটে। আটকরা হলেন- মো. সোহেল (২৩), মো. শফিকুল ইসলাম (২২), মো. জসিম উদ্দিন (৩৩) সাদেক (১৮) ও ইসহাক (১৮)।

বুধবার ( ১৮ মে) চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, বুদ্ধি প্রতিবন্ধী মেয়েটি মায়ের সঙ্গে চট্টগ্রামের বালুছড়া এলাকায় থাকেন। মা গার্মেন্টেসে চাকরি করেন। ১২ বছর বয়সী মেয়েটি মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে বায়েজিদ বোস্তামী থানার অক্সিজেন স্টারশিপ ফ্যাক্টরি সংলগ্ন এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল। এ সময়  ভিকটিমকে একা পেয়ে আসামিরা তার সামনে এসে তাকে টানা-হেঁচড়া ও শ্লীলতাহানি করতে থাকে।

ওসি বলেন, একপর্যায়ে বিষয়টি একজন পথচারী দেখতে পেয়ে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করেন। এরপর বায়েজিদ বোস্তামী থানা পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভিকটিমকে উদ্ধার করে। এরপর অভিযান চালিয়ে ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৫ জনকে গ্রেপ্তার করে।

তিনি বলেন, এই ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানায় একটি মামলা দায়ের করেছেন। 

মন্তব্য ( ০)





  • company_logo