• খেলাধুলা

কেঁদে বুক ভাসালেন পাওলো দিবালা

  • খেলাধুলা
  • ১৭ মে, ২০২২ ১০:২৭:১৩

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্কঃ বিদায় সবসময়ই কষ্টের। পাওলো দিবালার জন্য সেটা আরও অনেক বেশি কঠিন। সাতটি বছর কাটিয়েছেন যে ক্লাবে, সেটি ছেড়ে যাওয়া কি এতই সহজ? তুরিনে জুভেন্টাসের হয়ে শেষ ম্যাচ খেলতে গিয়ে আবেগে আর বাঁধ দিতে পারলেন না আর্জেন্টাইন তারকা। কেঁদে ভাসালেন বুক।

সোমবার রাতে অ্যালিয়েঞ্জ স্টেডিয়ামে লাজিওর বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে জুভেন্টাস। ম্যাচে ৭৮ মিনিট খেলেন সোমবারই ক্লাবকে বিদায় বলা দিবালা।

জর্জো চিয়েল্লিনির সঙ্গে ২৮ বছর বয়সী ফরোয়ার্ডকে সম্মাননা জানানো হয়। সমর্থকদের ভালোবাসায় সিক্ত দিবালা আর চোখের পানি ধরে রাখতে পারেননি।

ম্যাচের ৭৮ মিনিট পর্যন্ত খেলেছিলেন দিবালা আর ক্লাবের হয়ে ১৭ মৌসুম খেলা কিয়েলিনি প্রথম ১৭ মিনিট খেলেই মাঠ থেকে উঠে গিয়েছিলেন।

২০০৪ সালে জুভেন্টাসে যোগ দেওয়া কিয়েলিনি দেড় যুগ পর বিয়াঙ্কোনেরিদের বিদায় বললেন। ক্লাবটির হয়ে ৫৫৯ ম্যাচ খেলা এই ইতালিয়ান সম্প্রতি জাতীয় দল থেকেও অবসরের ঘোষণা দিয়েছেন।

অন্যদিকে ২০১৫ সালে পালেরমো ছেড়ে জুভেন্টাসে নাম লিখিয়েছিলেন দিবালা। ২৯১ ম্যাচে ১১৫ গোল করেছেন এই ফরোয়ার্ডে। জিতেছেন চারটি সিরিআ এবং পাঁচটি কোপা ইতালিয়া শিরোপা। এছাড়া ২০১৬-১৭ মৌসুমে চ্যাম্পিয়নস লিগ ফাইনাল খেলা দলের সদস্যও ছিলেন তিনি।

মন্তব্য ( ০)





  • company_logo