• অপরাধ ও দুর্নীতি

আশুলিয়ায় বিয়ের প্রলোভনে অনৈতিক সম্পর্কের অভিযোগ

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৩ মে, ২০২২ ১০:৫৪:০১

প্রতীকী ছবি

সাভার (ঢাকা) প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ায় এক নারী গার্মেন্টস শ্রমিককে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘ দু-বছর ধরে অনৈতিক দৈহিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগ উঠেছে মোস্তফা নামে এক মুদি দোকানির বিরুদ্ধে । 

বৃহস্পতিবার দুপুরে আশুলিয়া থানায়  হাজির হয়ে একটি জিডি করেন ভুক্তভোগী ঐ নারী। জিডি নং-৮৪৫। ভুক্তভোগী ঐ নারী অভিযোগ করে বলেন, আমি আশুলিয়ার গোরাট এলাকায় একটি ভাড়া বাসায় থেকে পোশাক কারখানায় চাকুরী করে আসছি। এরই মধ্যে আমার স্বামী মারা যায়। আমার দুটি সন্তান রয়েছে। নাইটেংগেল মেডিকেল কলেজ হাসপাতাল সংলগ্ন মোস্তফা নামে এক মুদি দোকানদারের কাছ থেকে নিত্য প্রয়োজনীয় মুদি সামগ্রী কিনতাম। আমার স্বামী মারা গেছে এই সুযোগকে কাজে লাগিয়ে মোস্তফা আমাকে বিয়ে করবে বলে দীর্ঘদিন ধরে আমার সাথে দৈহিক মেলামেশা করে আসছে। সে আমার কাছ থেকে দুই লাখ টাকাও ধার নিয়েছে। বিয়ের কথা বললে সে আমাকে বিয়ে করে না এবং আমার ধারের টাকাও দেয় না। ওল্টো আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। পরে কোন উপায় না পেয়ে থানায় একটি জিডি করেছি।

এদিকে জিডি সূত্রে জানা যায়, বিবাদি মোস্তফা, পিতা আকবর, গোড়াহাট, ইয়ারপুর ২নং ওয়ার্ড আশুলিয়া, ঢাকা। ০১৭৭১০৯০৫৮০ দীর্ঘ দিন যাবৎ আমাকে বিভিন্ন ভাবে বিবাহের প্রস্তাব দেয়। আমি রাজি হই নাই বলিয়া আমাকে গত ২/৫/২২ইং তারিখে আমাকে বলিয়াছে যদি তাহাকে বিবাহের জন্য রাজি না হই, আমাকে প্রাণে মেরে ফেলিবে। আমার ও আমার পরিবারের ক্ষতি করিতে পারে।

স্থানীয়রা জানায়, মুদি দোকানি মোস্তফা কু-চরিত্রের মানুষ। এই এলাকায় মেয়েদের আসা-যাওয়ার পথে নানাভাবে উত্যক্ত করে। অনেক মেয়েদেরকে বিয়ের প্রলোভন দেখিয়ে অনৈতিক দৈহিক মেলামেশার সম্পর্ক গড়ে তোলেন। ভুক্তভোগী ঐ সকল নারীদের মধ্যে শিউলি বেগম একজন।  এই ধরনের ঘটনা পুনরায় যেনো ঘটাতে  না পারে এই জন্য মোস্তফার শাস্তি  হওয়া উচিত।

মুদি দোকানি মোস্তফার মুঠোফোনে একধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে ফোনে পাওয়া যায়নি। এবিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই)  মোঃ হাসিব শিকদার বলেন, এখনো পর্যন্ত জিডির কপি হাতে পাইনি। হাতে পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য ( ১)





image
  • company_logo