• রাজনীতি

বিএনপির নেতারা মুখে যতই বলুক না কেন তারা নির্বাচনে আসবেই: খাদ্যমন্ত্রী

  • রাজনীতি
  • ১১ মে, ২০২২ ১৩:৪৪:০১

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, সামনে জাতীয় সংসদ নির্বাচন তাই এখন থেকেই নেতাকর্মীদের মাঠে কাজ করতে হবে। বিএনপির নেতারা মুখে যতই বলুক না কেন তারা নির্বাচনে আসবেই। তারা ভিতরে ভিতরে মাঠ গোছাচ্ছে। তারা যদি নির্বাচনকে কেন্দ্র করে দেশকে অস্থিতিশীল করতে চায় তাহলে জনগণকে সঙ্গে নিয়ে তাদেরকে প্রতিহত করার আহবান জানান তিনি।

মঙ্গলবার দুপুরে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে শ্রমিক লীগের নওগাঁ জেলা শাখার কমিটি পরিচিতি সভায় এসব কথা বলেন তিনি।

খাদ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগসহ আমরা যে দলই করি না কেন আমাদেরকে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শ বুকে ধারণ করে দল করতে হবে। দল ক্ষমতায় থাক বা না থাক সবাইকে সংগঠিত থাকতে হবে।

এ সময় মন্ত্রী বলেন, দলের কোন সদস্যের কারণে বাংলাদেশ আওয়ামী লীগ ও শেখ হাসিনার মর্যাদা ক্ষুণ্ণ না হয় সেদিকেও সবাইকে নজর রাখার আহবান জানান মন্ত্রী।

জেলা শ্রমিকলীগের সভাপতি ডিএম আব্দুল মজিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, সহ-সভাপতি আব্দুল খালেক, রফিকুল ইসলাম রফিক, যুগ্ম-সাধারণ সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল, বিভাষ মজুমদার গোপাল, সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম তোতা, ইলিয়াস তুহিন রেজা, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ প্রামাণিক।

সভায় শ্রমিকলীগ, জেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo