• অপরাধ ও দুর্নীতি

বগুড়ায় চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ২ সদস্য গ্রেফতার

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৪ এপ্রিল, ২০২২ ১৩:২৮:১২

ছবিঃ সিএনআই

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় জেলা গোয়েন্দা শাখা (ডিবি) শুক্রবার রাতে সদর থানা এলাকায় অভিযান চালিয়ে একটি চোরাই মোটরসাইকেল সহ আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের ২ সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেপ্তারদের একজন ২২ বছরের মো. শাকিল, তার বাড়ি গাবতলী উপজেলায় এবং অপরজন নাবালক। ডিবি পুলিশ বলছে, গ্রেপ্তার দুই জন আন্তঃজেলার মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। তারা বিগত সময়ে শহরের একাধিক মোটরসাইকেল চুরি করেছে। 

শনিবার বিষয়টি প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ সাইহান ওলিউল্লাহ। প্রেস বিজ্ঞপ্তিতে জেলা গোয়েন্দা শাখা থেকে জানানো হয়,  গত ১৯ মার্চ সদরের মালতিনগর এলাকায় একটি মোটরসাইকেল চুরি হয়। সেই চুরির সিসি ক্যামেরার ফুটেজ অনুসন্ধান করে শাকিল ও এক শিশুকে গ্রেপ্তার করে ডিবি টিম। গ্রেপ্তারের পর শাকিল ও তার সঙ্গে থাকা শিশু মোটরসাইকেল চুরির বিষয়ে অনেক তথ্য জানিয়েছে।

ডিবির টিমকে তারা জানায়, মোটরসাইকেলের তালা বিশেষ চাবি দিয়ে খুলে চুরি করে শাকিল ও তার সঙ্গী। পরে ওই রাতে গাইবান্ধার গোবিন্দগঞ্জের এক ব্যক্তির কাছে হস্তান্তর করা হয়। দুই দিন পর সেই মোটরসাইকেল বিক্রির অর্থ থেকে ২৫ হাজার টাকা পান শাকিল। আর নাবালক ওই শিশুকে দেয়া হয় চার হাজার টাকা।

এ প্রসঙ্গে জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ  ইন্সপেক্টর সাইহান ওলিউল্লাহ বলেন, গ্রেপ্তার দুই জন আরও ৬টি মোটরসাইকেল চুরি করেছে বলে তাদের জানান। ওই মোটরসাইকেলগুলো উদ্ধারে ডিবির অভিযান অব্যাহত আছে। তিনি জানান, এ ঘটনায় সদর থানায় শুক্রবার রাতেই একটি মামলা হয়েছে এবং সেই মামলায় শনিবার দুপুরে শাকিল ও তার সঙ্গে থাকা নাবালককে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও জেলা পুলিশ সুপারের নেতৃত্বে জেলায় সুষ্ঠু আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে ডিবির সকল ধরণের অভিযান অব্যাহত থাকবে মর্মে জানান তিনি। 

 

মন্তব্য ( ০)





  • company_logo