• অপরাধ ও দুর্নীতি

পাবনার সুজানগরে ফাঁকা বাড়িতে স্কুলছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ২

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৬ এপ্রিল, ২০২২ ১৩:৩১:১৮

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ পাবনার সুজানগরে বাবা-মা না থাকার সুযোগে ফাঁকা বাড়িতে দশম শ্রেণির এক ছাত্রীকে (১৪) গণধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

এ ঘটনায় মঙ্গলবার ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে অভিযান চালিয়ে অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতাররা হলেন- সুজানগর উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়নের  নওয়াগ্রাম এলাকার মৃত ইসমাইল সরদারের ছেলে মো. জিয়া সরদার (৩৮) এবং অপরজন হলেন একই ইউনিয়নের মহনপুর  গ্রামের মৃত আমদ আলী শেখের ছেলে মো. ওয়াজেদ আলী শেখ (২৭)।

সুজানগর থানার ওসি আব্দুল হান্নান ভিকটিম ছাত্রীর উদ্ধৃতি দিয়ে জানান, ভিকটিম স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণির ছাত্রী। গত ২৮ মার্চ চিকিৎসার জন্য ভিকটিমের পিতা-মাতা  ঢাকাতে অবস্থান করায় উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়নে নিজ গ্রামের বাড়িতে একা ছিল। ওই দিন রাত ১টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার জন্য বসতবাড়ির পাশে টয়লেটে যাওয়ার সময় ওই দুই যুবক পেছন থেকে ভিকটিমের মুখ গামছা দিয়ে চেপে ধরে পালাক্রমে জোরপূর্বক ধর্ষণ করে।

ওসি আরও জানান, নির্যাতনের শিকার ওই কিশোরীকে মঙ্গলবার হাসপাতালে মেডিকেল পরীক্ষা করানো হয়েছে। আর এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার দুই আসামিকে পাবনা  আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo