• অপরাধ ও দুর্নীতি

বগুড়ায় র‍্যাবের অভিযানে ১০ কেজি গাঁজাসহ ২ জন গ্রেফতার

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৫ এপ্রিল, ২০২২ ১০:১৯:৩১

ছবিঃ সিএনআই

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুর উপজেলায় মাদক বিরোধী অভিযানে ১০ কেজি গাঁজাসহ দুই বাসযাত্রীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২)। গ্রেফতারকৃতদের মধ্যে একজন নারীও আছেন।

সোমবার বিকেলে শাজাহানপুর উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের বীরগ্রাম বাজার এলাকায় অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে গাঁজাসহ ঐ দুজনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে মুঠোফোন ও নগদ টাকা জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- চট্টগ্রাম হাট হাজারী উপজেলার ফতেহপুর জঙ্গলবাড়ি গ্রামের ৫৫ বছর বয়সী ইমরান ও ব্রাক্ষনবাড়িয়ার কসবা উপজেলার কুল্লাপাথর গ্রামের ৩৫ বছর বয়সী নিপা বেগম। তারা বাসে যাত্রীর বেশে থেকে বিক্রির উদ্দেশ্যে গাঁজা  বহন করছিলেন।

এ তথ্য নিশ্চিত করেন বগুড়া র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার মো. সোহরাব হোসেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বীরগ্রাম বাজার এলাকায় বিশেষ চেকপোষ্ট বসানো হয়। ঐ সময় বরিশাল থেকে রংপুরগামী একটি যাত্রীবাহী বাস তল্লাসী করে গাঁজাসহ দুজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার দুজনই মাদক ব্যবসায়ী।

র‌্যাব কর্মকর্তা মো. সোহরাব জানান, গ্রেফতার দুজনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য শাজাহানপুর থানায় হস্তান্তর করা হয়েছে। র‌্যাবের এ ধরনের মাদক বিরোধী আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে।

মন্তব্য ( ০)





  • company_logo