• সমগ্র বাংলা

মানিকগঞ্জের শিবালয়ে স্কুল প্রঙ্গনে পিকআপ চাপায় শিক্ষক-শিক্ষার্থী নিহতের ঘটনায় মামলা

  • সমগ্র বাংলা
  • ২৩ মার্চ, ২০২২ ১৬:৩৩:৩৭

প্রতীকী ছবি

মানিকগঞ্জ প্রতিনিধিঃ মানিকগঞ্জের শিবালয়ে স্কুল প্রাঙ্গনে পিকআপ চাপায় শিক্ষিকা ও শিক্ষার্থী নিহতের ঘটনায় মামলা করেছে শিক্ষিকার স্বামী আওলাদ হোসেন। মঙ্গলবার রাতে শিবালয় থানায় হাজির হয়ে এ মামলা করে তিনি।

মামলায় শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান শহিদুর রহমান, ঠিকাদারি প্রতিষ্ঠান এনডিইর কর্মকর্তা মফিজুল ইসলাম ও পিকাপের সহকারী জুয়েলসহ অজ্ঞাত আরও চার/পাঁচজনের নাম উল্লেখ করে মামলা করা হয়েছে। ঘটনার পর থেকেই আসামিরা পলাতক রয়েছে।

মামলার বিষয়ে নিহতের স্বামী আওলাদ হোসেন অভিযোগ করেন, সড়ক উন্নয়নকাজের ঠিকাদারি প্রতিষ্ঠানকে স্কুলের আঙিনায় ট্রাক পার্কিংয়ের জন্য বাড়তি অর্থের লোভে ভাড়া দেন শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান। এ ছাড়া, ঠিকাদারি প্রতিষ্ঠান কর্মকর্তাদের অব্যবস্থাপনা ও অনভিজ্ঞ চালক দিয়ে গাড়ি চালানোর কারণেই এ ঘটনা ঘটেছে।

মামলার বিষয়টি নিশ্চিত করে শিবালয় থানার ওসি মো. শাহিন বলেন, ‘বিষয়টি গুরুত্বসহকারে দেখা হচ্ছে। আসামিদের আটকে আমরা তৎপর রয়েছি।’

উল্লেখ্য, গত সোমবার সকালে শিবালয়ে টেপড়ায় বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান আব্দুলআলিম মেমোরিয়াল স্কুলের আঙিনায় ট্রাক চাপায় শিক্ষক ও এক শিক্ষার্থী নিহত হয়। ঘটনায় গুরুতর আহত আরও তিনজন হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার পর থেকেই স্কুলশিক্ষদেরকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

মন্তব্য ( ০)





  • company_logo