• শিশু সংবাদ

ময়মনসিংহের ঈশ্বরগেঞ্জে দুই শিশুকে গলা কেটে হত্যা, মামা আটক

  • শিশু সংবাদ
  • ০৭ মার্চ, ২০২২ ১৭:১৫:২১

ছবিঃ সিএনআই

 

ময়মনসিংহ প্রতিনিধিঃ  ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নানা বাড়িতে বেড়াতে আসা দুই শিশুকে গলা কেটে হত্যার ঘটনা ঘটেছে। এসময় গুরুত আহত অবস্থায় অপর এক শিশুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় নিহত শিশুদের মামা মাহবুবকে (২৫) আটক করেছে পুলিশ।

সোমবার (৭ মার্চ) দুপুর ১২টার দিকে উপজেলার উচাখিলা ইউনিয়নের কাজীর বলসা পশ্চিম পাড়া গ্রামে এ ঘটনা  ঘটে। নিহত শিশুরা হলো, নেত্রকোনার জেলার জাকির হোসেন ও সালমা আক্তার দম্পতির কন্যা শিশু সায়মা (৫) এবং নান্দাইল উপজেলার জাহাঙ্গীর আলম ও হালিমা খাতুন দম্পতির মেয়ে তৃপ্তি (৪)। তারা সম্পর্কে খালাতো বোন।

সপ্তাহখানেক আগে তারা নানাবাড়ি বেড়াতে এসেছিল। সেখানে সকলের অগোচরে ঐ দুই শিশুকে গলা কেটে হত্যা করে মাহবুব। অপর এক শিশুকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

স্থানীয় বাসিন্দা জাহাঙ্গীর কবীর রনি জানান, গ্রেফতার মাহাবুব সম্পর্কে নিহত শিশুদের মামা লাগেন। লোমহর্ষক এই হত্যার ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কাদির মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক মাহবুবকে আটক করা হয়েছে। নিহত দুই শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। এ হত্যার কারণ জানতে পারেনি পুলিশ। তবে রহস্য উদ্ঘাটনে কাজ করছে পুলিশ।

মন্তব্য ( ০)





  • company_logo