• অপরাধ ও দুর্নীতি

চাটমোহরে ছিনতাই করে পালানোর সময় ছিনতাইকারীকে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ 

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৭ মার্চ, ২০২২ ১১:২৪:৩২

ছবিঃ সিএনআই

পাবনা প্রতিনিধিঃ পাবনার চাটমোহরে ছিনতাই করে পালানোর সময় রিমন (৩২) নামের এক যুবককে চাকু সহ আটক করেছে স্থানীয় এলাকাবাসী। পরে তাকে গণপিটুনী দিয়ে থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। রবিবার (৬ মার্চ) বিকেলে উপজেলার মূলগ্রাম ইউনিয়নের চাটমোহর-পাবনা সড়কের পূর্বটিয়ারতলা এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃত যুবক পাবনা শহরের বাঁশবাজার এলাকার রব্বানী হোসেনের ছেলে এবং সে একজন পেশাদার ছিনতাইকারী বলে জানা গেছে।

থানা পুলিশ ও এলাকাবাসীর তথ্যে জানা গেছে, রবিবার বিকেলে ছিনতাইকারী রিমন ও তার দুই সহযোগী বন্ধু সহ রেলবাজার হাট থেকে মোটরসাইকেল নিয়ে পাবনা শহরের অভিমুখে ছিনতাইয়ের উদ্দেশ্যে যাচ্ছিল। পথে পূর্বটিয়ারতলা এলাকায় তারা তিনজন ফাঁকা রাস্তায় দাঁড়িয়ে এক ব্যক্তিকে চাকু দেখিয়ে টাকা আদায় করতে থাকে। ছিনতাইয়ের বিষয়টি কিছু যুবক বুঝতে পেরে তাদের ধাওয়া করে।

এসময় মোটরসাইকেল নিয়ে দুইজন পালিয়ে গেলেও তাদের হাতে আটক হয় রিমন। আটকের সময় তার ছুরিকাঘাতে সোহেল (১৮), আকাশ (১৯) ও সেলিম (১৭) নামের স্থানীয় তিন যুবক আহত হয়। পরে এলাকাবাসী তাকে আটক করে গাছে বেধে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করে।

ঘটনার বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, আটককৃত যুবক একজন পেশাদার ছিনতাইকারী। তার বিরুদ্ধে পাবনা সদর থানা ও ঈশ্বরদী থানায় বেশ কয়েক'টি মামলা আছে বলে জেনেছি। তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন আছে।
 

মন্তব্য ( ০)





  • company_logo