• বিনোদন

মাদককাণ্ডে শাহরুখপুত্র আরিয়ান খানের সংশ্লিষ্টতা মেলেনি

  • বিনোদন
  • ০৩ মার্চ, ২০২২ ১১:১৫:০১

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ মাদক মামলায় মাসের পর মাস তদন্তের পর আরিয়ান খানের বিরুদ্ধে কোনো প্রমাণ পায়নি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) বিশেষ তদন্তকারী দল (এসআইটি)। তদন্তে বেরিয়ে এসেছে, কোনো বৃহত্তর ষড়যন্ত্রের অংশ নন শাহরুখপুত্র, অপরাধও করেননি তিনি।

সংবাদ প্রতিদিন জানিয়েছে, গত বছরের ২ অক্টোবর মুম্বাইয়ের বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজে (প্রমোদতরী) অভিযান চালায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সেখান থেকেই আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচাকে আটক করা হয়। পরে আর্থার রোড জেলে রাখা হয় শাহরুখ খানের ছেলেকে।

গ্রেফতারের ২৮ দিন পর জামিনে ৩০ অক্টোবর কারাগার থেকে মুক্তি পান আরিয়ান খান। সেখানে আগে থেকেই গাড়ি নিয়ে অপেক্ষায় ছিলেন শাহরুখ। ভিড় ঠেলে ছেলেকে দ্রুত গাড়িতে তুলে ‘মান্নাত’-এর দিকে রওয়ানা করেন তিনি।

জানা গেছে, আরিয়ান, মুনমুন, আরবাজের হোয়াটসঅ্যাপ চ্যাটে কোনো অস্বাভাবিক কিছু দেখতে পাননি এনসিবি’র তদন্তকারী কর্মকর্তরা। আরিয়ানের কাছে কোনো মাদক পাওয়া যায়নি। এমনকি কর্ডেলিয়া ক্রুজে যখন এনসিবি’র কর্মকর্তারা হানা দেন সেসময়ও আরিয়ান নেশাচ্ছন্ন ছিলেন না। তার মোবাইল এবং অন্যান্য ডিভাইস বাজেয়াপ্ত করে রাখার কোনো প্রয়োজন ছিল না বলেও জানানো হয়েছে।

সূত্র জানিয়েছে, এনসিবি’র তদন্তেও কিছুটা ফাঁক ছিল। সাধারণত এনসিবি’র কর্মকর্তারা যখন কোথাও হানা দেন, সেই ঘটনা রেকর্ড করে রাখা হয়। কিন্তু কর্ডেলিয়া ক্রুজে হানা দেওয়ার কোনো ভিডিও নেই। আন্তর্জাতিক মাদকচক্রের সঙ্গে আরিয়ানের যোগাযোগের কোনো প্রমাণ নেই বলেও জানা গেছে। তবে এখনো কিছুটা তদন্ত বাকি। সেই কাজ সম্পূর্ণ হলেই এনসিবির ডিজি এস এন প্রধানের কাছে চূড়ান্ত প্রতিবেদন জমা দেবে এসআইটি।

মন্তব্য ( ০)





  • company_logo