• বিনোদন

এবার নতুন গান নিয়ে হাজির ইমরান

  • বিনোদন
  • ০২ মার্চ, ২০২২ ১৮:১৭:৫৬

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ একের পর এক শ্রোতাপ্রিয় গান উপহার দিয়ে শ্রোতাদের মন জয় করে নিয়েছেন আলোচিত কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুল। গান গাওয়ার পাশাপাশি তার সুর ও সংগীত পরিচালনায় অনেক শিল্পীর গানও পেয়েছে শ্রোতাপ্রিয়তা। এ বছর রাষ্ট্রীয় সম্মান জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়ে নিজের অবস্থানকে নিয়ে গেছেন অনন্য এক উচ্চতায়। গান করছেন নিয়মিত ।

এরই ধারাবাহিকতায় এবার তিনি শ্রোতাদের উপহার দিতে যাচ্ছেন আরও এক নতুন গান। গানটির শিরোনাম ‘কে রাখে আমারে’। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

গানটির কথা লিখেছেন ও সুর করেছেন বর্তমান সময়ের আলোচিত ও তরুণ কণ্ঠশিল্পী জিসান খান শুভ। গানটি গাওয়ার পাশাপাশি সংগীতায়োজনও করেছেন ইমরান।

ত্রিভুজ প্রেমের দারুন এক গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। ‘কে রাখে আমারে’ গানটিতে ইমরানের সাথে ভিডিওতে জুটি বেঁধেছেন সামন্তী সৌমী। সাথে আছেন আদর আহমেদ।

নতুন এই গান প্রসঙ্গে ইমরান বলেন, ‘জিসান খান শুভ আমার পছন্দের একজন সুরকার। ওর গীতিকবিতা গুলোও চমৎকার। প্রথমবার জিসানের কথা ও সুরে গান করলাম। খুবই চমৎকার কথা ও সুরের গান ‘কে রাখে আমারে’। আর চন্দন দা’র ভিডিও মানেই ভিন্ন কিছু । এবারও তার ব্যতিক্রম হয় নি। সব মিলে গানটিতে শ্রোতা-দর্শকরা ভিন্ন কিছু চমক পাবে। আশা করছি তাদের ভালো লাগবে গানটি।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামী ১০ মার্চ, বৃহস্পতিবার তাদের ইউটিউবে প্রকাশ করা হবে ‘কে রাখে আমারে’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে দেশি ও আন্তর্জাতিক বিভিন্ন অ্যাপে।

মন্তব্য ( ০)





  • company_logo