• বিনোদন

ছয় আঙুলের লোকেরা সাবধান, এবার হৃতিককে খোঁচা কঙ্গনার

  • বিনোদন
  • ০১ মার্চ, ২০২২ ১১:১৬:২৬

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ হৃতিক-কঙ্গনা বিতর্ক পুরনো। সেই বিতর্ক থেমেও যেন থামে না। এর নেপথ্যে অবশ্য রয়েছেন কঙ্গনা নিজেই। হৃতিক এখন সময় কাটাচ্ছেন নতুন প্রেমিকা গায়ক সাবাকে নিয়ে। অন্যদিকে এখনও নিজেকে সিঙ্গেল দাবি করেন কঙ্গনা। তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন প্রযোজনা, অভিনয় ও রিয়ালিটি শোয়ের সঞ্চালনার মাধ্যমে। তাও যে তিনি ভুলতে পারেননি হৃতিককে, সেটিই আবার প্রমাণ করলেন কঙ্গনা।

গত রোববার থেকে একতা কাপুরের প্রযোজনায় তৈরি রিয়ালিটি শো ‘লকআপ’ শুরু হয়েছে। এ রিয়ালিটি শোয়ের মাধ্যমে সঞ্চালনায় পা রেখেছেন কঙ্গনা। এ রিয়ালিটি শোয়ের প্রথম এপিসোডেই হৃতিককে কটাক্ষ করেছেন কঙ্গনা।

প্রতিযোগীদের সঙ্গে আলাপের সময় কঙ্গনা জানান, ‘আমার এই লকআপ দেখার পর অনেকেই খুব ভয় পেয়েছেন। সবাই ভাবছে, এবার বুঝি সবার মুখোশ খুলে গেল। আমাকে বহু লোকই পাঁচ আঙুল জুড়ে হাত জোড় করে অনুরোধ করছেন, মুখ বন্ধ রাখতে। তবে শুধু পাঁচ আঙুলের লোক নয়, অনুরোধ করেছেন যাদের ছয়টা আঙুলও রয়েছে।’

তবে শুধু হৃতিক নয়, করণ জোহরকেও কটাক্ষ করেছেন কঙ্গনা। লকআপ রিয়ালিটি শোয়ের প্রচারে এসে কঙ্গনা বলেছিলেন, ‘আমার শত্রুর তালিকা অনেক বড়। তবে যদি সুযোগ পাই, তাহলে সবার প্রথম করণ জোহরকেই জেলে পুরতে চাই। আর তার ঠিক পাশের কারাগারে থাকবে একতা। একতা ও করণকে কঠিন শাস্তি দিতে চাই আমি।’

গুঞ্জন বলছে, ‘বিগ বস’কে টেক্কা দিতেই নাকি নতুন এ রিয়ালিটি শো আনছেন প্রযোজক একতা কাপুর। তবে সত্যিই সঞ্চালক হিসেবে সালমানকে টেক্কা দিতে পারবেন কি না কঙ্গনা, তা তো সময় বলবে। 

কঙ্গনার ‘লকআপ’ ২৭ ফেব্রুয়ারি শুরু হওয়ার কথা ছিল। কিন্তু আইনি জটিলতার মুখে তা আটকে গেছে। হায়দরাবাদ সিভিল কোর্ট থেকে স্থগিতাদেশ দেওয়া হয়েছে এই শোয়ের ওপর। ফলে এটি কবে নাগাদ প্রচারে আসবে তা অনিশ্চিত।

মন্তব্য ( ০)





  • company_logo