• বিনোদন

নোবেলকে ‘মৃত’ ঘোষণা করল ফেসবুক!

  • বিনোদন
  • ২৭ ফেব্রুয়ারী, ২০২২ ১৫:৪৪:০০

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ বেশ কিছুদিন ধরেই শোবিজ তারকারা এই সমস্যায় ভুগছেন। হঠাৎ করে ফেসবুক প্রোফাইল হয়ে যাচ্ছে ‘রিমেম্বারিং’। অর্থাৎ ফেসবুক জানিয়ে দিচ্ছে, ওই তারকা মারা গেছেন! চিত্রনায়ক জায়েদ খান, তরুণ অভিনেতা জিয়াউল হক পলাশ, শরিফুল রাজ, হিরো আলম থেকে শুরু করে অনেককেই ‘মৃত’ ঘোষণা করেছে ফেসবুক।

এবার সেই তালিকায় যুক্ত হলো আলোচিত-সমালোচিত গায়ক মাঈনুল আহসান নোবেলের নাম। তার ভেরিফায়েড ফেসবুক পেজে প্রবেশ করলেই দেখা যাচ্ছে ‘রিমেম্বারিং’। বিষয়টি নিয়ে বিব্রত গায়ক নিজেও। তাই সহযোগিতা চাইলেন অভিজ্ঞদের কাছ থেকে।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নোবেল লেখেন, “আমার পেজে কিছুদিন যাবত ‘রিমেম্বারিং’ লেখা আসছে। এটা কেন হচ্ছে, কেউ বলতে পারবেন? যদি লেখাটা কেউ ঠিক করে দিতে পারেন তাহলে একটু জানান।’’

যোগাযোগের জন্য নোবেল তার নিজের হোয়াটসঅ্যাপ নম্বর যুক্ত করে দিয়েছেন পোস্টে।

সহযোগিতা চাইলেও নোবেলের পোস্টজুড়ে নেটিজেনদের হাসি-তামাশার মন্তব্যই দেখা গেল। কেউ তাচ্ছিল্য করে লিখেছেন, ‘আমরা একজন গুণী মানুষকে হারালাম’, কেউ লিখেছেন, ‘পরপারে ভালো থেকো’, আরেক অনুসারী লিখেছেন, ‘নোবেল ভাইয়ের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। ভাইয়ের চল্লিশায় বিরিয়ানির ব্যবস্থা করা হবে।’

ফেসবুক অ্যাকাউন্ট ‘রিমেম্বারিং’ হয়ে গেলে সেটার অধিকারী পোস্ট দিতে পারেন না। তবে নোবেলের ক্ষেত্রে যেহেতু ফেসবুক পেজ, সেই সুবাদে তিনি পোস্ট দিতে পেরেছেন।

মন্তব্য ( ০)





  • company_logo