• বিনোদন
  • লিড নিউজ

শুটিংয়ে ভাষা শহীদদের স্মরণে অঝোরে কাঁদলেন অভিনেত্রী মিথিলা

  • বিনোদন
  • লিড নিউজ
  • ২২ ফেব্রুয়ারী, ২০২২ ১২:৪৭:০৬

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সোমবার (২১ ফেব্রুয়ারি) শ্রদ্ধাভরে জাতি স্মরণ করেছে ভাষা শহীদদের। এবারের একুশে ফেব্রুয়ারিতে দেশে নেই অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’র শুটিংয়ের কাজে তিনি বর্তমানে রয়েছেন ভারতে।  

তবে এদিন ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে ভুলে যাননি এই তারকা। শুটিং শেষে ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি’ বাজতেই আবেগি হয়ে পড়েন তিনি। যারা ভাষার জন্য জীবন দিয়েছেন, তাদের স্মরণ করতেই মিথিলার দু’চোখ অশ্রুসিক্ত হয়ে পড়ে, কাঁদেন অঝোরে।

‘মন্টু পাইলট’ সিরিজে মিথিলার বিপরীতে আছেন সৌরভ দাস। এই অভিনেতা তার ফেসবুক অ্যাকাউন্টে সে সময়কার একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, ওয়েব সিরিজটির শুটিং শেষে মিথিলাসহ সেটের সবাই গোল হয়ে দাঁড়িয়ে ভাষা শহীদদের শ্রদ্ধা জানাচ্ছেন। পাশেই বাজতে শুরু করে ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি…’। গানটি বাজানোর কিছুক্ষণের মধ্যে মিথিলা আবেগি হয়ে পড়ে অঝোরে কাঁদতে শুরু করেন। এরপর তাকে বুকে টেনে নিয়ে তার সহকর্মীরা সান্ত্বনা দিতে থাকেন।  

ভিডিওটির ক্যাপশনে সৌরভ লেখেন, ‘যে ভাষায় মাকে ডাকি। যে সুরে গাই গান। সারারাত শুটিংয়ের শেষে আজ ভারত লক্ষ্মী স্টুডিওতে একুশের ভোর। মন্টু পাইলটের টিমের পক্ষ থেকে রইলো শ্রদ্ধা ও ভালোবাসা। অমর একুশ, ভাষা দিবস। ’

মিথিলা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিওটি শেয়ার করে লেখেন, ‘একুশের ভোরে মাতৃভাষার প্রতি, ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন। ’

গত ২৭ জানুয়ারি কলকাতার কালীঘাট থেকে শুরু হয়েছে সিরিজটির শুটিং। কলকাতার জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’-এর দ্বিতীয় সিজনে অভিনয় করছেন মিথিলা। এটি নির্মাণ করছেন দেবালয় ভট্টাচার্য।

মন্তব্য ( ০)





  • company_logo