• বিনোদন

আলিয়া ভাটকে নিয়ে এবার কঙ্গনার বিস্ফোরক মন্তব্য!

  • বিনোদন
  • ২১ ফেব্রুয়ারী, ২০২২ ১১:৪৮:৪৪

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ কঙ্গনা রানাউত মানেই লাগামহীন মন্তব্য। ভারত কিংবা বলিউডের এমন কোনো আলোচিত বিষয় নেই, যেটা নিয়ে মন্তব্য করেননি তিনি। এর চেয়েও বড় বিষয়, তার প্রায় সব মন্তব্যই আক্রমণাত্মক হয়ে থাকে। এবারও একই কাণ্ড ঘটালেন ‘কুইন’ খ্যাত তারকা।

আগামী শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) মুক্তি পাচ্ছে আলিয়া ভাট অভিনীত নতুন সিনেমা ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’। সঞ্জয়লীলা বানসালি পরিচালিত সিনেমাটি ঘিরে এরইমধ্যে আগ্রহের পারদ তুঙ্গে। কিন্তু কঙ্গনা রানাউতের দাবি, এই সিনেমা ডুবতে চলেছে!

আলিয়া কিংবা সিনেমার নাম উল্লেখ না করেই কঙ্গনা বলেছেন, ‘এই শুক্রবার ২০০ কোটি পুড়ে ছাই হয়ে যাবে বক্স অফিসে। বাবার পরী যিনি কিনা আদতেই ব্রিটিশ পাসপোর্ট রাখতে পছন্দ করেন, আবার সেই বাবা প্রমাণ করেই ছাড়বেন এরকম একজন অভিনয় করতে পারেন!! সবথেকে বড় ভুল সিদ্ধান্ত কাস্টিং, এরা সুধরাবে না। কোনও সন্দেহ নেই, যে এই কারণেই দক্ষিণ এবং হলিউডের ছবির দর্শক সংখ্যা বাড়ছে। বলিউডের অবস্থা কাহিল যতদিন এই মুভি মাফিয়ারা থাকবে।’ 

এখানেই শেষ নয়, আলিয়ার বাবা মহেশ ভাটকে নিয়েও বিস্ফোরক মন্তব্য করতে ছাড়েননি কঙ্গনা। বললেন, ‘বলিউডের মাফিয়া বাবা, যিনি একা হাতে ফিল্ম ইন্ডাস্ট্রির সংস্কৃতিকে ধ্বংস করেছেন, বড় পরিচালকদের আবেগগতভাবে ম্যানিপুলেট করছেন। সিনেমাটিক উজ্জ্বলতার মাধ্যমে তাদেরকে বাধ্য করছেন নিজের মেয়েকে দিয়ে কাজ করাতে। লোকজনের তাকে বিনোদন দেওয়া বন্ধ করা উচিত, খারাপ লাগছে যে একজন বড় নায়ক এবং পরিচালকও তার কারসাজির শিকার হয়েছেন।’

এর আগেও আলিয়া ভাট ও ‘গাঙ্গুবাঈ’ সিনেমা নিয়ে সমালোচনা করেছেন কঙ্গনা। এই সিনেমার ট্রেলার প্রকাশের পর আলিয়ার বেশভূষা ধারণ করে এক শিশু তার সংলাপে ঠোঁট নেড়েছিল। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সেই ঘটনারও তীব্র সমালোচনা করেছিলেন কঙ্গনা।

মন্তব্য ( ০)





  • company_logo