• বিনোদন

আঙুর বাগান বিক্রির অভিযোগে জোলির বিরুদ্ধে ব্রাড পিটের মামলা

  • বিনোদন
  • ১৯ ফেব্রুয়ারী, ২০২২ ১৬:০৬:৫৯

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ আজ থেকে ছয় বছর আগে ছাড়াছাড়ি হয়ে যায় হলিউড তারকা ব্রাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির মধ্যে। তবে দুজনের মধ্যে আইনি লড়াই এখনো চলমান। ছয় সন্তানের অভিভাবকত্ব নিয়ে আদালতেও গিয়েছিলেন এক সময়ের এই তারকা দম্পতি।

নতুন খবর হলো, গত বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) ক্যালিফোর্নিয়ায় জোলির নামে মামলা করেছেন পিট। আঙুর বাগান বিক্রির অভিযোগে জোলির বিরুদ্ধে মামলাটি দায়ের করেছেন তার সাবেক স্বামী।

জানা যায়, ২০০৮ সালে যৌথভাবে ফ্রান্সে আঙুর বাগান কিনেছিলেন জোলি ও পিট। এর চুক্তিতে বলা হয়েছিল, তাদের একে অপরের সম্মতি ছাড়া নিজ শেয়ার তৃতীয় ব্যক্তি বা প্রতিষ্ঠানের কাছে বিক্রি করতে পারবেন না।

কিন্তু বিচ্ছেদের পর আঙুর বাগানের রক্ষণাবেক্ষণে বিনিয়োগ বন্ধ করে দেন জোলি। এরপর পিট একাই অর্থ ও শ্রম দিয়ে বাগানের দেখাশোনা করেন। এরমধ্যে জোলি তাকে না জানিয়েই বাগানে নিজের অংশটি তৃতীয় পক্ষের কাছে বিক্রি করে দেন। এই কারণেই জোলির ওপর ক্ষেপেছেন পিট। আদালতে গিয়ে ঠুকে দিয়েছেন মামলা।

উল্লেখ্য, প্রায় ১০ বছর বন্ধুত্ব ও প্রেমের পর ২০১৪ সালে বিয়ে করেন অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট। কিন্তু মাত্র দুই বছরের মাথায় ২০১৬ সালে ভেঙে যায় তাদের সেই সংসার। সেখান থেকে একে অন্যের বিরুদ্ধে নানান অভিযোগ আনতে থাকেন। ছুটে যান আদালতেও। ২০১৯ সালে আদালতে পিট-জোলির বিচ্ছেদ কার্যকর হয়।

‘ব্র্যাঞ্জোলিনা’ দম্পতির রয়েছে ৬ সন্তান। ২০০৫ সালে ‌‌‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ সিনেমার সেটে প্রেমে পড়েন দুজন। হলিউডের পাওয়ার কাপল হিসেবে ভক্তরা তাদের আদর করে ডাকতেন ‌‘ব্রাঞ্জেলিনা’ নামে। সেই সম্পর্ক এখন কেবলই স্মৃতি।

মন্তব্য ( ০)





  • company_logo