• বিনোদন

শেষযাত্রাতেও বাপ্পী লাহিড়ীর চোখে ছিলো সানগ্লাস!

  • বিনোদন
  • ১৭ ফেব্রুয়ারী, ২০২২ ১৫:৫২:৩৩

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ ভারতীয় সংগীতের রাজকীয় এক অধ্যায়ের সমাপ্তি ঘটেছে। যিনি নিজের মধ্যে সর্বদা স্টাইলিশ ভাব রাখতেন, স্বর্ণের গয়নায় ঢেকে রাখতেন গলা, আঙুল, সারাক্ষণ চোখে রাখতেন মূল্যবান সানগ্লাস, সেই বাপ্পী লাহিড়ী চলে গেছেন না ফেরার দেশে। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দিবাগত রাতে মারা যান তিনি।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে সম্পন্ন হয়েছে বাপ্পী লাহিড়ীর শেষকৃত্য। কিংবদন্তীর শেষযাত্রায়ও ছিল কিছুটা ভিন্নতা। কেননা অন্তিম এই মুহূর্তেও তার চোখে ছিল সানগ্লাস। শেষযাত্রার বিভিন্ন ছবি ও ভিডিও থেকে বিষয়টি সামনে এসেছে।

শেষযাত্রায় বাপ্পী লাহিড়ীর মরদেহ কাঁধে নিয়েছেন বেশ কয়েকজন। ছিলেন তার পুত্র বাপ্পা লাহিড়ীও। মেয়ে রোমা লাহিড়ী বারবার কান্নায় ভেঙে পড়ছিলেন। অন্য সবার চোখে-মুখেও বিষাদের ছাপ। কেবল একজনই রাজকীয় ভঙ্গিমায় চিরনিদ্রায়। তিনি ডিস্কো কিং।

বাপ্পী লাহিড়ী জীবদ্দশায় সবসময় গায়ে অনেকগুলো গয়না পরতেন। লকেট, মোটা চেইন, আংটি আধা কেজির বেশি স্বর্ণ থাকতো তার পরনে। গয়নাগুলো নিজের নামে কপিরাইট পর্যন্ত করে রেখেছিলেন তিনি। শেষযাত্রায় স্বর্ণগুলো অবশ্য দেওয়া হয়নি। তার স্টাইলের অন্যতম আইকন সানগ্লাসই কেবল শোভা পেয়েছে।

বিভিন্ন শারীরিক সমস্যার জন্য প্রায় একমাস হাসপাতালে ভর্তি ছিলেন বাপ্পী লাহিড়ী। সোমবার (১৪ ফেব্রুয়ারি) বাড়ি ফেরেন তিনি। কিন্তু পরদিনই অসুস্থ হয়ে পড়েন। দ্রুত নেওয়া হয় ক্রিটিকেয়ার হাসপাতালে। কিন্তু মধ্যরাতেই তার প্রাণপাখি উড়াল দেয় দেহখাচা ছেড়ে।

বৃহস্পতিবার সকালে মুম্বাইয়ের পবনহংস শ্মশানে সম্পন্ন হয়েছে বাপ্পী লাহিড়ীর শেষকৃত্য। চোখের জলে প্রিয় তারকাকে বিদায় জানিয়েছেন অসংখ্য ভক্ত-অনুরাগী।

মন্তব্য ( ০)





  • company_logo