• বিনোদন

হানিমুনে ফুরফুরে মেজাজে অভিনেত্রী বিদ্যা সিনহা মিম

  • বিনোদন
  • ১৭ ফেব্রুয়ারী, ২০২২ ১২:৫৫:৪৫

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ বিয়ের পর দ্বীপরাষ্ট্র মালদ্বীপে হানিমুনে গেছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) মালদ্বীপের উদ্দেশে বাংলাদেশ ছাড়েন মিম ও তার স্বামী সনি পোদ্দার।

জানা যায়, মালদ্বীপের রাজধানী মালের অদূরে সিপ্লেনে করে নীলজলে ঘেরা একটি সবুজ দ্বীপ রিসোর্টে উঠেছেন তারা। সেখানেই পাঁচ দিন কাটাবেন মিম-সনি।

ইতোমধ্যেই বেশ কিছু ছবি সামাজিকমাধ্যমে শেয়ার করেছেন মিম। যেখানে স্বামীর সঙ্গে বেশ ফুরফুরে মেজাজে দেখা গেছে এই চিত্র তারকাকে।  

বুধবার (১৬ ফেব্রুয়ারি) হানিমুনের কিছু ছবি ফেসবুকে পোস্ট করেছেন এই অভিনেত্রী। ছবিতে দেখা যায়, সুইমিং পুলের নীল জলরাশিতে হাস্যোজ্জ্বল মিম। এ সময় তার স্বামী সনি পোদ্দারের কিছু হাস্যোজ্জ্বল ছবিও দেখা যায় তার পোস্টে। সঙ্গে রয়েছে খাবারের কিছু ছবি।  

এদিকে বৃহস্পতিবার আরও তিনটি ছবি শেয়ার করেছেন মিম। যেখানে রিসোর্টের নীলজলের ওপর কাঠের মাচার কটেজের সামনে দাঁড়িয়ে পোজ দিয়েছেন মিম ও সনি।

এর আগে হানিমুনে মালদ্বীপ যাওয়া প্রসঙ্গে মিম বলেছিলেন, পৃথিবীর অনেক দেশ ঘুরেছি, কিন্তু মালদ্বীপে কখনো যাওয়া হয়নি। ছবিতে দেখেছি, বইয়ে পড়েছি দেশটি অনেক সুন্দর। দেশটির প্রতি আমার একটা আগ্রহ আছে।

ছয় বছর প্রেমের পর ২০২১ সালের ১০ নভেম্বর নিজের জন্মদিনে প্রেমিক সনি পোদ্দারের সঙ্গে বাগদান সারেন মিম। এরপর চলতি বছরের ৪ জানুয়ারি রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তারা।

এর আগে সনির ব্যাপারে মিম জানান, তার স্বামী একজন ব্যাংক কর্মকর্তা। তিনি জন্মগ্রহণ করেছেন কুমিল্লায়। মাধ্যমিক শেষ করেন কুমিল্লা জিলা স্কুল থেকে। ঢাকায় এসে সনি পোদ্দার পড়াশোনা করেছেন ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে। সনি বর্তমানে কর্মরত আছেন সিটি ব্যাংকে।

মন্তব্য ( ০)





  • company_logo