• বিনোদন

ছেলে-মেয়েকে আইপিএল নিলামে পাঠালেন শাহরুখ খান

  • বিনোদন
  • ১২ ফেব্রুয়ারী, ২০২২ ১৫:১৪:৫৯

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ বিশ্বের সবচেয়ে বড় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ বা আইপিএল। প্রতি বছর এটি ভারতে আয়োজিত হয়। ২০২২ সালের আসর শুরু হতে যাচ্ছে শিগগির। এ উপলক্ষে আজ শনিবার (১২ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হচ্ছে আপিএলের নিলাম।

আইপিএলের অন্যতম দল কলকাতা নাইট রাইডার্স। যেটির মালিকানায় আছেন বলিউড কিং শাহরুখ খান। তবে এবারের নিলামে শাহরুখ নিজে অংশ নিচ্ছেন না। পাঠিয়েছেন তার ছেলে আরিয়ান খান ও মেয়ে সুহানা খানকে। তারাই কেকেআর-এর প্রতিনিধিত্ব করছে।

গত বছরের অক্টোবরে মাদক কাণ্ডে গ্রেফতার হয়েছিলেন আরিয়ান খান। এরপর চার সপ্তাহ কারাগারেও থেকেছেন। মাদককাণ্ডের পর এবারই প্রকাশ্যে দেখা গেল আরিয়ানকে।

কলকাতা নাইট রাইডার্সের যৌথ মালিকানায় আছেন বলিউডের অভিনেত্রী জুহি চাওলাও। তিনি তার মেয়ে জাহ্নবীকে নিয়ে অংশ নিচ্ছেন নিলামে।

কয়েক বছর আগে আরিয়ান ও জাহ্নবী একসঙ্গে কেকেআর-এর প্রতিনিধি হয়ে নিলামে অংশ নিয়েছিলেন। সে সময় তাদের ছবি ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়। ওই সময় আরিয়ান ও জাহ্নবীকে নিয়ে জুহি চাওলা বলেছিলেন, ‘কত কিছুই মনে চলছিল। একটা তো অবশ্যই এটা যে, প্রকৃতির নিয়ম কত মধুর! এক ঝলকে আরিয়ানকে দেখলে সবার মনে হয় তরুণ শাহরুখ খান, আর জাহ্নবীর মধ্যে আমি নিজেকে খুঁজে পাই!’

প্রসঙ্গত, গত বছরের ২ অক্টোবর মুম্বাই উপকূলে একটি প্রমোদতরীতে পার্টি করা অবস্থায় এনসিবির হাতে আটক হন আরিয়ান। এরপর জিজ্ঞাসাবাদ শেষে তাকে ৩ অক্টোবর গ্রেফতার দেখানো হয়। দুই দফায় তার জামিন আবেদন নাকচ করে দিয়েছিলেন আদালত। এ কারণে প্রায় ২২ দিন তিনি মুম্বাইয়ের আর্থার রোড জেলের কয়েদী ছিলেন। বাকি দিনগুলো কেটেছে এনসিবির হেফাজতে। ২৮ অক্টোবর জামিন পেয়ে মুক্ত হন আরিয়ান।

মন্তব্য ( ০)





  • company_logo